December 11, 2023, 9:56 pm

শিরোনাম:
তালার জেয়ালায় এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত্ এর নির্বাচনী পথ সভা কালিগঞ্জে জনপ্রতিনিধির বাড়িসহ ৩ বাড়িতে চুরি ধরা ছোঁয়ার বাইরে চোরচক্রের সদস্যরা পাইকগাছায় পেঁয়াজের মূল্য বৃদ্ধিতে দুই ব্যবসায়ীকে জরিমানা ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ যুবক আটক কালিগঞ্জের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বিদায়ী ইউএনও রহিমা সুলতানা বুশরা বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা আমি সেবক হিসেবে সকলের পাশে থাকতে চাই: এস এম কামাল খুলনায় অভিযান, জরিমানাতেও কমছে না পেঁয়াজের দাম ইলেকট্রিক মোটরযান প্রশিক্ষণ ও ইজিবাইক সার্ভিস লিমিটেডের অফিস উদ্বোধন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা
আশ্রয়ণ প্রকল্পে নয়ছয়, পাঁচ কর্মকর্তা ওএসডি

আশ্রয়ণ প্রকল্পে নয়ছয়, পাঁচ কর্মকর্তা ওএসডি

মুজিব বর্ষে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের প্রকল্প। তিনি আওয়ামী লীগের দলীয় ও সরকারি বিভিন্ন কর্মসূচিতে বিভিন্ন সময় এটা বলেছেন। আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে এরই মধ্যে ১ লাখ ১৮ হাজার ৩৮০ জন ভূমিহীনকে দুই কক্ষের ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে ৷ কিন্তু প্রকল্প বাস্তবায়নে বিভিন্ন জায়গায় অনিয়ম করেছেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। যে কারণে অনেক ঘর ভেঙে পড়েছে। নির্মাণের কয়েক মাসের মধ্যে যেসব জায়গায় ঘরের ক্ষতি হয়েছে সেখানে অবহেলার জন্য তৎকালীন সময়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার ৷ এরই মধ্যে পাঁচজন কর্মকর্তাকে ওএসডি করা হয়েছে। গত ৪ ও ৫ জুলাই পৃথক পৃথক প্রজ্ঞাপনে কর্মকর্তাদের দায়িত্ব থেকে সরিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বদলি করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তারা হলেন, মো. লিয়াকত আলী শেখ চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক, বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, মুন্সিগঞ্জের সদরের সহকারী কমিশনার (ভূমি) শেখ মেজবাহ-উল-সাবেরিন, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপ সচিব) জনপ্রশাসন মন্ত্রণালয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত মো.শফিকুল ইসলাম, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (উপ-পরিচালক, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) হিসাবে বদলির আদেশাধীন) রুবায়েত হায়াত শিপলু। বিষয়টি জানতে আশ্রয়ণ-৩ প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মাহবুব হোসেনের মোবাইলে দুইবার কল করা হলেও তিনি ধরেননি।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited