December 6, 2023, 4:54 pm

চলেই গেলেন বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা

চলেই গেলেন বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা

বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামালের মা মালেকা খাতুন আর নেই। আজ ৮ সেপ্টেম্বর, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্ৰামের নিজ বাড়িতে মারা যান এই বীরমাতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর।

দীর্ঘদিন ধরে কিডনি, শ্বাসকষ্ট ও রক্তশূন্যতাজনিত সমস্যাসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন মালেকা বেগম। তিনি এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার উন্নতি না হাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আনা হয়।

সেখানেও তার শারীরিক অবস্থার উন্নতি না হাওয়ায় তাকে ফের বাড়িতে নিয়ে আসা হয়। এরপর গত ৩ সেপ্টেম্বর তাকে পুনরায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকেও তাকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে আজ মঙ্গলবার সকালে নিজ বাড়িতে মারা যান তিনি।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, আজ বাদ আসর আলীনগর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ঈদগাঁও মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited