December 11, 2023, 10:42 pm

শিরোনাম:
তালার জেয়ালায় এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত্ এর নির্বাচনী পথ সভা কালিগঞ্জে জনপ্রতিনিধির বাড়িসহ ৩ বাড়িতে চুরি ধরা ছোঁয়ার বাইরে চোরচক্রের সদস্যরা পাইকগাছায় পেঁয়াজের মূল্য বৃদ্ধিতে দুই ব্যবসায়ীকে জরিমানা ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ যুবক আটক কালিগঞ্জের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বিদায়ী ইউএনও রহিমা সুলতানা বুশরা বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা আমি সেবক হিসেবে সকলের পাশে থাকতে চাই: এস এম কামাল খুলনায় অভিযান, জরিমানাতেও কমছে না পেঁয়াজের দাম ইলেকট্রিক মোটরযান প্রশিক্ষণ ও ইজিবাইক সার্ভিস লিমিটেডের অফিস উদ্বোধন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা
সাতক্ষীরা জেলা পরিষদের ৩২ কোটি ৭৮ লক্ষ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

সাতক্ষীরা জেলা পরিষদের ৩২ কোটি ৭৮ লক্ষ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

‘শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা জেলা পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের ৩২ কোটি ৭৮ লক্ষ ৫৮ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২৮ জুন) বেলা ১২টায় জেলা পরিষদের সভা কক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম এই বাজেট ঘোষণা করেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব’র সঞ্চালনায় এ বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মোঃ আল-ফেরদাউস আলফা, এম.এ হাকিম, মোঃ মহিতুর রহমান, ডালিম কুমার ঘরামী, ওবায়দুর রহমান লাল্টু, মীর জাকির হোসেন, মাহফুজা সুলতানা রুবি, এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, রোজিনা পারভীন, নজরুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মোঃ মতিয়ার রহমান, মোঃ নুরুজ্জামান, গোলাম মোস্তফা মুকুল ও জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের ৩২ কোটি ৭৮ লক্ষ ৫৮ হাজার ৪৬ টাকা ৮০ পয়সার প্রস্তাবিত এবং ২০২১-২০২২ অর্থবছরের ২৮ কোটি ৩৯ লক্ষ ৮শ’২৯ টাকা ১৫ পয়সার সংশোধিত বাজেট ঘোষণা করা হয়। বাজেটে সাম্ভব্য আয় ধরা হয়েছে ৭ কোটি ১৬ লক্ষ টাকা এবং সাম্ভব্য ব্যয় ধরা হয়েছে ৫ কোটি ৯৬ লক্ষ টাকা।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited