April 23, 2024, 7:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
প্রাণ প্রাণসায়ের খালের ময়লা-আবর্জনা অপসারণ কার্যক্রম শুরু সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা সাতক্ষীরায় বেসিক ট্রেড স্কীল ডেভালপমেন্ট ফোরামের মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী মশিউর রহমান বাবু’র নির্বাচনী মতবিনিময় সভা সাতক্ষীরায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্যক্রমের উদ্বোধন মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ১৫ সাংবাদিক সাকসেস পার্টিতে এলেন সাবেক প্রেমিকা, জড়িয়ে ধরলেন সৃজিত হাইকোর্টে আবারও মিন্নির জামিন আবেদন দাবদাহের খবর পড়ার সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা ইউটিউব ট্রেন্ডিংয়ের দখলে যে গীতিকবির সর্বাধিক গান
অর্ন্তজালে ভাইরাল অপু বিশ্বাসের স্ট্যাটাস

অর্ন্তজালে ভাইরাল অপু বিশ্বাসের স্ট্যাটাস

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বহু হিট ও সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার প্রযোজনায় নাম লেখালেন এ অভিনেত্রী। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র। সরকারি অনুদানে অপু নির্মাণ করবেন ‘লাল শাড়ি’ সিনেমা। অভিনয় পাশাপাশি তিনি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। নিয়মিত ফেসবুকে ছবি পোস্ট করেন। সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে লিখেন। গতকাল শনিবার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন আত্মবিশ্বাস মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সেই স্ট্যাটাস মুহূর্তেই ছড়িয়ে পড়ে অর্ন্তজালে। সবাই বলছেন, বাস্তব কথা বলছেন। এদিকে প্রযোজনার পাশাপাশি এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ও করছেন অপু বিশ্বাস।

এরইমধ্যে শুটিং শেষ হয়েছে সিনেমাটির। এখন চলছে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ। এই মাসেই সব কাজ শেষ করে ‘লাল শাড়ি’ সেন্সরে জমা দেবেন বলে জানিয়েছেন পরিচালক বন্ধন বিশ্বাস। তিনি জানান, আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে। সে লক্ষ্য নিয়ে সব কাজ চলছে। ‘লাল শাড়ি’ তৈরি হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী তাঁতশিল্প নিয়ে। বন্ধন বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি আমাদের দেশের তাঁতি জনগোষ্ঠীর গল্প। বাংলাদেশের শাড়ি একসময় দেশের বাইরেও সমাদৃত ছিল। আমরা জামদানির হারানো ঐতিহ্য তুলে ধরেছি এ সিনেমায়। দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি, আসছে রোজার ঈদে দর্শকদের দেখাতে পারব।’ অপু-সাইমন ছাড়া ‘লাল শাড়ি’ সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। এ সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইমন সাহা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com