April 24, 2024, 1:05 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
দেবহাটায় ছাত্রলীগের পদপ্রার্থী ছেলেকে মিথ্যা মামলা থেকে বাঁচাতে বাবার সংবাদ সম্মেলন

দেবহাটায় ছাত্রলীগের পদপ্রার্থী ছেলেকে মিথ্যা মামলা থেকে বাঁচাতে বাবার সংবাদ সম্মেলন

দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী জিল্লুর রহমান জীবনকে প্রার্থীতা থেকে সরাতে পরিকল্পিত ভাবে অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়ে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে উল্লেখ করে মামলাটির বিচার বিভাগীয় তদন্ত সহ কারাগারে থাকা ছেলের মুক্তি চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ওই ছাত্রলীগ নেতার বাবা প্রফেসর আব্দুল কাদের মৃধা। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং উত্তর পারুলিয়ার বাসিন্দা। শনিবার বেলা ১১টায় দেবহাটা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার একমাত্র ছেলে জিল্লুর রহমান জীবন অত্যান্ত মেধাবী ও জনপ্রিয় ছাত্রনেতা। বর্তমানে সে উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী। সে যোগ্য ও দক্ষ প্রার্থী হওয়ায় রাজনৈতিক প্রতিপক্ষ ঈর্ষান্বিত হয়ে তার প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে তাকে অস্ত্র মামলায় ফাঁসিয়ে দিয়েছে। বর্তমানে আমার ছেলে জেল হাজতে রয়েছে। গত ২৫ সেপ্টম্বর সন্ধ্যার পূর্বে অনুমানিক ৬টার দিকে র‌্যাব-৬ এর একটি দল সেকেন্দ্রা এলাকার সকিনা ব্রিকস সংলগ্ন মাওলা সাহাজীর চায়ের দোকান থেকে ক্যারামবোর্ড খেলারত অবস্থায় জীবনকে গ্রেফতার করে। সেসময় সেখানে স্থানীয় ১০/১৫জন উপস্থিত ছিলেন। গ্রেফতারকালে র‌্যাব সদস্যরা আমার ছেলের কাছ থেকে অবৈধ কোন কিছুই উদ্ধার করেনি। অথচ পরবর্তীতে উপজেলার বহেরা এলাকায় অস্ত্র সহ তাকে গ্রেফতার দেখিয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করে র‌্যাব।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, দেবহাটা উপজেলার ক্ষমতাসীন দল ও সহযোগী সংগঠনের কতিপয় নেতার ষড়যন্ত্রে আমার ছেলেকে তুলে নিয়ে র‌্যাব সদস্যরা অস্ত্র সহ গ্রেফতার দেখিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিয়েছে। যা নিয়ে ২৬ তারিখে বিভিন্ন পত্রপত্রিকায় অনুসন্ধানমূলক একটি সংবাদ প্রকাশ হয়েছে। আমি এই মিথ্যা মামলাটি বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে প্রকৃত সত্যতা উদ্ধারের দাবি করছি। একই সাথে আমার নির্দোষ ছেলের নিঃশর্ত মুক্তি চাই।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com