April 25, 2024, 1:29 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
আপাতত গরম কমার সম্ভাবনা নেই দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা আবু মুছার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ কলারোয়ায় মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা যশোরে নিয়ে সাতক্ষীরা পাটকেলঘাটার সাবেক স্ত্রীকে হত্যা-আটক স্বামী বৈদ্যুতিক খুটিতে ধাক্কা :সাতক্ষীরায় মোটরসাইকেল চালক নিহত অবৈধভাবে বালু উত্তোলন ড্রেজার মেশিন জব্দ প্রতিবন্ধী নারীর যাতায়াতের রাস্তা আটকানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সুন্দরবন টেক্সটাইল মিলস পুনরায় চালুর লক্ষ্যে পরিদর্শন করলেন এম.পি আশরাফুজ্জামান আশু ইয়ামালে ২০০ মিলিয়নের টোপ পিএসজির
পূর্ব শত্রুতায় ভ্যান চালককে কুপিয়েছে দুর্বৃত্তরা

পূর্ব শত্রুতায় ভ্যান চালককে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহরে পূর্ব শত্রুতার জেরধরে এক ভ্যান চালককে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসী বাহিনী। রোববার রাত ৮টার দিকে ধুলিহর শানাপাড়া এলাকায় এঘটনা ঘটেছে। আহত ভ্যান চালককের নাম রানা (২১) তিনি ওই এলাকার আব্দুল হান্নানের ছেলে। গুরুতর আহত ভ্যান চালকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রানা’র বাবা আব্দুল হান্নান জানান, পূর্ব শত্রুতার জেরধরে দহাকুলা পূর্বপাড়া এলাকার আজিমউদ্দিনের ছেলে একাধিক মামলার আসামি সন্ত্রাসী জিয়ারুল ইসলাম এর নেতৃত্বে প্রতিবেশী খোরশেদ আলীর ছেলে আব্দুস সালাম, বিল্লাল হোসেনের ছেলে রায়হান, আবুল কালামের ছেলে শরিফুল ইসলাম ও আব্দুস সালামের ছেলে হাবিবুল্লাহ আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করেছে।

এঘটনায় আমি সাতক্ষীরা সদর থানায় ৫ জনের নাম উল্লেখ করে আরো ৫/৬ জন অজ্ঞাতদের আসামি করে লিখিত এজাহার দিয়েছি। জানতে চাইলে আব্দুল হান্নান আরো জানান, রোববার সন্ধ্যার পরে ভ্যান চালিয়ে এসে আমার ছেলে রানা পার্শ্ববর্তী চায়ের দোকানে যাওয়ার সময় আব্দুল মুজিদ এর বাড়ির সামনে পৌছালে সন্ত্রাসী জিয়ারুল ইসলাম এর নেতৃত্বে ১০—১২ জন রানদা, লোহার রড, হাতুড়ি নিয়ে আমার ছেলের উপরে অতর্কিত হামলা করে। তারা আনার ছেলের কপালে দায়ের কোপ দিয়েছে। তাদের লোহার রড ও হাতুড়ির এলোপাতাড়ি পিটুনিতে আমার ছেলের দুটি দাত ভেঙ্গে গেছে, শরিরের বিভিন্ন স্থানে ফোলা রক্তজমা জখম হয়েছে।

আমার ছেলের আর্তচিৎকারে আসপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তারা আমার ছেলের কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগত ৬শ টাকা ও ছিনিয়ে নিয়ে গেছে। আসপাশের লোকজন আমার ছেলেকে মুমূর্ষু অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে। তারা এর আগেও আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা ও মারধর করে দুটি পা ভেঙে দিয়েছিলো। আমি বিচার পায়নি। এখন তারা হুমকি দিচ্ছে, থানা পুলিশ করলে আমার পুরো পরিবারকে হত্যা করবে তারা। সাতক্ষীরা সদর থানার ওসি তদন্ত ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, এবিষয়ে আহতের পিতা লিখিত এজাহার দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com