April 25, 2024, 12:44 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
অবৈধভাবে বালু উত্তোলন ড্রেজার মেশিন জব্দ প্রতিবন্ধী নারীর যাতায়াতের রাস্তা আটকানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সুন্দরবন টেক্সটাইল মিলস পুনরায় চালুর লক্ষ্যে পরিদর্শন করলেন এম.পি আশরাফুজ্জামান আশু ইয়ামালে ২০০ মিলিয়নের টোপ পিএসজির মদ্যপ ছিলেন শিবা শানু, মারামারিতে নেতৃত্ব দেন জয় চৌধুরী কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ কলারোয়ায় সড়ক ও জনপদ অধিদপ্তরের উইকেয়ার প্রকল্পের মতবিনিময় সভা আমি খুবই রোমাঞ্চিত, আনন্দিত এবং সম্মানিত বোধ করছি: বন্যা ভারতে নির্বাচন কংগ্রেস ঘায়েলে মোদির ইসলামপন্থি ট্যাগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের
‘পেঁয়াজের পর্যাপ্ত মজুদ রয়েছে, আতঙ্কের কিছু নেই’

‘পেঁয়াজের পর্যাপ্ত মজুদ রয়েছে, আতঙ্কের কিছু নেই’

দেশে পেঁয়াজের পর্যাপ্ত মজুদ রয়েছে, এ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমকে বাণিজ্যমন্ত্রী এ কথা জানান।  পেঁয়াজ আমদানি করতে বিকল্প বাজার খোঁজা হচ্ছে বলেও জানান মন্ত্রী। মন্ত্রী আরও জানান, ভারত ছাড়াও অন্য দেশ থেকে পেঁয়াজ আসা শুরু করেছে।

এর আগে দেশের পেঁয়াজের বাজারে যখন অস্থিরতা চলছে, ঠিক তখন কোনও ঘোষণা ছাড়াই রফতানি বন্ধ করে ভারত। স্থানীয় বাজার স্থিতিশীল রাখতেই রফতানি বন্ধের আনুষ্ঠানিক নির্দেশনা জারি করেছে ভারত সরকার। ফলে দেশের তিনটি প্রধান স্থলবন্দর দিয়ে ভারত থেকে পেঁয়াজ আসছে না।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com