March 29, 2024, 9:17 am

Notice :
সাতক্ষীরা প্রবাহ পত্রিকায় নিউজ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বিচারপ্রার্থী মানুষের আস্থার জায়গা হবে লিগ্যাল এইড অফিস: শেখ মফিজুর রহমান

বিচারপ্রার্থী মানুষের আস্থার জায়গা হবে লিগ্যাল এইড অফিস: শেখ মফিজুর রহমান

আব্দুর রহমান: সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান শেখ মফিজুর রহমান বলেছেন, আমাদের মূল তার্গেট হচ্ছে বিচারপ্রার্থী মানুষ, তাদেরকে আইনি সেবা দিতে সকলকে এগিয়ে আসতে হবে, লিগ্যাল এইড অফিস হবে বিচাপ্রার্থী মানুষের আস্থার জায়গা, আমাদেরকে সে উদ্দেশ্য নিয়েই কাজ করতে হবে। তিনি আরও বলেন, সাতক্ষীরার লিগ্যাল এইড অফিস এখন বিচারপ্রার্খী মানুষের পদচারনায় মূখরিত থাকে, তাদেরকে একবেলা খাওয়া এবং যাতায়াত খরচও অফিস নিজস্ব ফান্ড থেকে বহন করছে।
তিনি গতকাল বিকেলে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূর কবীর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আইনজীবী সমিতির সভাপতি এম শাহ আলম, জিপি এড. শম্ভু নাথ সিংহ, পিপি এড. আব্দুল লতিফ, এড. মুনিরুদ্দীন, সমাজ সেবা অফিসের উপ-পরিচালক মোঃ রোকনুজ্জামান, এড. মোঃ রাশেদ, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান জোসনা আরা, সাকিবুর রহমান বাবলা, মরিয়ম মান্নান, শরিফা খাতুন সহ বিভিন্ন বে-সরকারী সংস্থার প্রতিনিধিবৃন্দ।
সভায় দেওয়ানী মামলা পরিচালনার জন্য সর্ব সম্মতিক্রমে ৪ জন আইনজীবীকে চুড়ান্ত নিয়োগ দেওয়া হয় এবং জাস্টিস এন্ড কেয়ারকে পর্যবেক্ষক সদস্য হিসেবে জেলা কমিটিতে অর্ন্তভূক্ত করা হয়। এছাড়া আগামী ২৮ এপ্রিল স্বাস্থ্যবিধি মেনে লিগ্যাল এইড দিবস উদযাপনের জন্য বিভিন্ন কর্মসূচীর বিষয়ে আলোচনা করা হয়। সমগ্র সভাটি পরিচালনা করেন, লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ সালমা আক্তার।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ ইমেইল: ‍arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com