April 25, 2024, 1:15 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
আপাতত গরম কমার সম্ভাবনা নেই দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা আবু মুছার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ কলারোয়ায় মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা যশোরে নিয়ে সাতক্ষীরা পাটকেলঘাটার সাবেক স্ত্রীকে হত্যা-আটক স্বামী বৈদ্যুতিক খুটিতে ধাক্কা :সাতক্ষীরায় মোটরসাইকেল চালক নিহত অবৈধভাবে বালু উত্তোলন ড্রেজার মেশিন জব্দ প্রতিবন্ধী নারীর যাতায়াতের রাস্তা আটকানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সুন্দরবন টেক্সটাইল মিলস পুনরায় চালুর লক্ষ্যে পরিদর্শন করলেন এম.পি আশরাফুজ্জামান আশু ইয়ামালে ২০০ মিলিয়নের টোপ পিএসজির
বিশ্বকাপের সেরা একাদশে বাংলাদেশের স্বর্ণা

বিশ্বকাপের সেরা একাদশে বাংলাদেশের স্বর্ণা

মেয়েদের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে স্বর্ণা আক্তারের লম্বা দূরত্বের ছক্কাগুলো নজর কেড়েছে সবার। এবারের আসরে বাংলাদেশের এই ব্যাটার দ্বিতীয় সর্বোচ্চ ছয়টি ছক্কা মেরেছেন। ১৫৭.৭৩ স্ট্রাইক রেটে পাঁচ ম্যাচে করেছিলেন ১৫৩ রান। যার ফলে বিশ্বকাপের সেরা একাদশে জায়গা করে নিলেন স্বর্ণা আক্তার।

সুপার সিক্স থেকে বাদ পড়া বাংলাদেশের একজনই আছেন সেরা একাদশে। চ্যাম্পিয়ন ভারত ও রানার্স আপ ইংল্যান্ডের সর্বোচ্চ তিনজন করে জায়গা পেয়েছেন এই দলে। এ ছাড়া অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার আছেন একজন করে। দলটির অধিনায়ক করা হয়েছে ইংল্যান্ডের গ্রেস স্ক্রিভেন্সকে।
বিশ্বকাপের একাদশ
শ্বেতা সেহরাওয়াত (ভারত), গ্রেস স্ক্রিভেন্স (অধিনায়ক, ইংল্যান্ড), শেফালি ভার্মা (ভারত), জর্জিয়া প্লিমার (নিউজিল্যান্ড), দেউমি ভিহাঙ্গা (শ্রীলঙ্কা), স্বর্ণা আক্তার (বাংলাদেশ), কারাবো মেসো (দ. আফ্রিকা), পার্শ্ববি চোপড়া (ভারত), হান্না বেকার (ইংল্যান্ড), এলি অ্যান্ডারসন (ইংল্যান্ড), ম্যাগি ক্লার্ক (অস্ট্রেলিয়া), আনোশা নাসির (পাকিস্তান, দ্বাদশ খেলোয়াড়)।
খেলাধুলাক্রিকেট


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com