April 25, 2024, 1:21 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
অবৈধভাবে বালু উত্তোলন ড্রেজার মেশিন জব্দ প্রতিবন্ধী নারীর যাতায়াতের রাস্তা আটকানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সুন্দরবন টেক্সটাইল মিলস পুনরায় চালুর লক্ষ্যে পরিদর্শন করলেন এম.পি আশরাফুজ্জামান আশু ইয়ামালে ২০০ মিলিয়নের টোপ পিএসজির মদ্যপ ছিলেন শিবা শানু, মারামারিতে নেতৃত্ব দেন জয় চৌধুরী কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ কলারোয়ায় সড়ক ও জনপদ অধিদপ্তরের উইকেয়ার প্রকল্পের মতবিনিময় সভা আমি খুবই রোমাঞ্চিত, আনন্দিত এবং সম্মানিত বোধ করছি: বন্যা ভারতে নির্বাচন কংগ্রেস ঘায়েলে মোদির ইসলামপন্থি ট্যাগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের
বিশ্বকাপ দল ঘোষণা করলো ভারত

বিশ্বকাপ দল ঘোষণা করলো ভারত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে দল ঘোষণা করেছে আসরের অন্যতম হট ফেভারিট ভারত। রোহিত শর্মার নেতৃত্বে ১৫ সদস্যের মূল স্কোয়াডের পাশাপাশি স্ট্যান্ডবাই হিসেবে থাকছেন আরো চারজন। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন মূল পেসার জসপ্রিত বুমরাহ। আছেন এশিয়া কাপ খেলা রবিচন্দ্রন অশ্বিন, দিনেশ কার্তিকের মতো সিনিয়ররা। তবে পেসার মোহাম্মদ শামির জায়গা হয়েছে স্ট্যান্ডবাই তালিকায়। এশিয়া কাপের পারফরম্যান্স দিয়ে টিকে গেছেন ভুবনেশ্বর। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। গতকাল সোমবার এই দুটি সিরিজের জন্যও দল ঘোষণা করেছে বিসিসিআই। এই দুটি সিরিজে রোহিত শর্মা আর বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়ার গুঞ্জন শোনা গেলেও স্কোয়াডে তাদের নাম আছে। এই দুটি দলে আছেন মোহাম্মদ শামি এবং দিপক চাহার।
ভারতের বিশ্বকাপ দল : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিপক হুদা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দিনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং।
স্ট্যান্ডবাই : মোহাম্মদ শামি, শ্রেয়স আয়ার, রবি বিষ্ণোই, দিপক চাহার।
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিপক হুদা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দিনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, হর্ষল প্যাটেল, দিপক চাহার, জসপ্রিত বুমরাহ।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিপক হুদা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দিনেশ কার্তিক (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, মোহাম্মদ শামি, হর্ষল প্যাটেল, দিপক চাহার, জসপ্রিত বুমরাহ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com