April 25, 2024, 8:20 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বৈকারি ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীসহ ৮ জন আহত

বৈকারি ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীসহ ৮ জন আহত

বিপুল উৎসাহ ও উৎসবের আমেজে সাতক্ষীরা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে একযোগে ভোট গ্রহন শুরু হয়েছে। সকাল থেকেই ভোট কেন্দ্রে নারী ও পুরুষ ভোটাররা দলে দলে আসতে শুরু করেন। তারা ভোট দিয়ে চলে যাচ্ছেন।
আজ বৃহস্পতিবার যে সব ইউনিয়নে ভোট গ্রহন চলছে সেগুলি হলো কুশখালি, বৈকারি, বাঁশদহা, লাবসা, শিবপুর, আগরদাঁড়ি, ফিংড়ি, ধুলিহর, ঘোনা, ব্রম্মরাজপুর, ভোমরা, বল্লী ও ঝাউডাঙ্গা ইউনিয়ন। এসব ইউনিয়নে ৬৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জেলা নির্বাচন অফিসার নাজমুল হাসান জানান মোট ১৮১ টি কেন্দ্রে ২ লাখ ৬৬ হাজার ৬৫৩ জন ভোটার ভোট দেবেন। এ জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে ভোট গ্রহন শুরু হবার পরই বৈকারি ইউনিয়নের খলিলনগর এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান ও তার ছেলে জহির রায়হান হৃদয়সহ ৮ জন প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন। তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যরা হলেন রনি, আবু সাঈদ , মেম্বরপ্রার্থী মজনু, হাফিজুল, মনিরুল ও অজ্ঞাত আরও একজন।
অভিযোগ করে তারা বলেন খলিলনগর কেন্দ্র দখল করে নিয়েছেন প্রতিদ্বন্দ্বী প্রাথীরা । তবে এ সব বিষয়ে তার কাছে কোনো খবর নেই বলে জানিয়েছেন জেলা নির্বাচন অফিসার।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com