April 23, 2024, 1:37 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে উপকূলের বিস্তীর্ণ জনপদের মাটি ও মানুষ সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে বোমা হামলা প্রাণ প্রাণসায়ের খালের ময়লা-আবর্জনা অপসারণ কার্যক্রম শুরু সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা সাতক্ষীরায় বেসিক ট্রেড স্কীল ডেভালপমেন্ট ফোরামের মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী মশিউর রহমান বাবু’র নির্বাচনী মতবিনিময় সভা সাতক্ষীরায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্যক্রমের উদ্বোধন মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ১৫ সাংবাদিক সাকসেস পার্টিতে এলেন সাবেক প্রেমিকা, জড়িয়ে ধরলেন সৃজিত হাইকোর্টে আবারও মিন্নির জামিন আবেদন
ব্যাটারী চালিত ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু

ব্যাটারী চালিত ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু

সাতক্ষীরা সদরের মাধবকাটিতে ব্যাটারী চালিত ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দু’জন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে মাধবকাটি স্টার ভাটার সামনে এঘটনা ঘটে। নিহতরা হলেন সদরের বেতলা গ্রামের আমজেদ আলীর পুত্র মোকলেছুর রহমান(২৬) ও ভাড়ুখালী গ্রামের মোশাফফরের পুত্র রাকিবুল ইসলাম (২৫)।

আহতরা হলেন, সাতক্ষীরা সদরের বদ্দীপুর কলোনীর সামছুর রহমানের ছেলে আসাদুল ইসলাম ও একই উপজেলার রামেরডাঙা গ্রামের আজিজ আলী মোড়লের ছেলে শাহজাহান কবীর।
সাতক্ষীরা সদর উপজেলার মোহনপুর গ্রামের ব্যাটারী চালিত ভ্যান চালক এন্তাজ আলী জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে মাধবকাটি বাজার থেকে দু’জন যাত্রী নিয়ে ঝাউডাঙা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে মাধবকাটি স্টার ভাটা থেকে একটি ট্রলী বের হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ওয়ান টেষ্ট মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার ভ্যানে সজোরে ধাক্কা মারে। এতে এক যাত্রীর পা ভেঙে মারাত্মক জখম হয়। মোটর ভ্যান চালকসহ দু’জন আরোহীও মারাত্মক জখম হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মারা যায়। আহত তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com