March 28, 2024, 1:22 pm

Notice :
সাতক্ষীরা প্রবাহ পত্রিকায় নিউজ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন রাজনীতিতে আসছেন সানিয়া মির্জা! মিয়ানমারে বিস্ফোরণের বিকট শব্দ, আতঙ্কে সেন্টমার্টিন-শাহপরীর দ্বীপ মা-ভাইয়ের সামনেই বাংলাদেশি তরুণকে গুলি করে হত্যা নিউইয়র্ক পুলিশের আশাশুনি উপজেলায় শ্রমিক লীগ সভাপতি শামসুর ঢালির নেতৃত্বে চলছে টেন্ডার বাজি দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাজাপ্রাপ্ত আসামি ইয়াছিন গ্রেফতার বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতির আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে তৈয়ব হাসান জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও ইফতার মাহফিল সাতক্ষীরা সিভিল সার্জন অফিসে অবৈধ্য নিয়োগ বানিজ্য টার্গেট
ভাগ্য পরিবর্তনে বিদেশ যেতে যেয়ে লাশ হয়ে ফিরলেন কলারোয়ার মনি

ভাগ্য পরিবর্তনে বিদেশ যেতে যেয়ে লাশ হয়ে ফিরলেন কলারোয়ার মনি

ভাগ্যান্বেষণে বিদেশ যাত্রা করেছিলেন কলারোয়া হাসপাতাল সড়কের বাসিন্দা মনির উদ্দিন (মনি) (৪৫)। তার পিতার নাম মরহুম নাজিমুদ্দিন ড্রাইভার। ইউরোপের কোনো দেশে পা রাখতে গত ঈদের সপ্তাহ খানেক আগে বাড়ি থেকে বের হন তিনি। দালালের হাত ধরে প্রথমে পৌঁছান আরব আমিরাতের দুবাইয়ে। কথা ছিলো সেখানে দিন পাঁচেকের যাত্রা বিরতি শেষে রওয়ানা দিবেন সাইপ্রাসের উদ্দেশ্যে। কিন্তু ভাগ্য সদয় হয়নি তার প্রতি। দুবাইয়ে অবস্থানকালীন গত ১৩ জুলাই আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন তিনি।

তার সতীর্থ অন্য সফরসাথীরা সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন মনির উদ্দিন। শোক বিহ্বল পরিবারের দীর্ঘ অপেক্ষার পর ঘটনার দশ দিনের মাথায় শুক্রবার রাতে তার কফিনবন্দি মরদেহ ফিরে পান স্বজনেরা। টানা দশ দিন ধরে শোকে বিলাপ করা স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে এলাকার পরিবেশ। এভাবে একটি অপমৃত্যুর মধ্য দিয়ে ঘটে ওই পরিবারের সকল স্বপ্নের। শনিবার সকাল ১০ টায় কলারোয়া উপজেলা পরিষদ চত্বরে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি মা, ভাই, স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসন্তান রেখে গেছেন।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ ইমেইল: ‍arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com