April 24, 2024, 11:26 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
রিয়ালকে প্রথম হারের স্বাদ দিল ভায়েকানো

রিয়ালকে প্রথম হারের স্বাদ দিল ভায়েকানো

চলতি স্প্যানিশ লা লিগায় জায়ান্ট রিয়াল মাদ্রিদকে প্রথম হারের স্বাদ দিয়েছে রায়ে ভায়েকানো। নিজেদের মাঠে শুরু থেকেই রিয়ালকে চেপে ধরে ভায়েকানো। করিম বেনজেমাবিহীন রিয়াল টেক্কা দিলেও কাজ হয়নি তাতে। শেষ পর্যন্ত কার্লো আনচেলত্তির দলকে হারতে হয়েছে ৩-২ গোলে। চোট না সারায় দলে ছিলেন না রিয়ালের কাণ্ডারি বেনজেমা। নিষেধাজ্ঞার কারণে নেই টনি ক্রুস। রিয়ালকে ভাগে আনার এই তো সুযোগ। লুফে নিতে ভুল করেনি আন্দোনি ইরাওলার দল। ম্যাচ শুরুর ৫ মিনিট না কাটতেই রিয়ালের জালে বল পাঠিয়ে ভায়েকানোকে উদযাপনের মুহূর্ত এনেদেন কমেসনা।

এরপরও আক্রমণের ধারা বজায় রাখে ভায়েকানো। যদিও সাফল্য আসছিল না। উল্টো রিয়ালের আক্রমণে খেই হারিয়ে বসে ভায়েকানো। ৩৭ মিনিটে ডি বক্সের মধ্যে ভুল করলে পেনাল্টি পেয়ে যায় রিয়াল। দলকে সমতায় ফেরান লুকা মদ্রিচ। খানিক পর আরো এক গোল দিয়ে রিয়ালকে লিড এনেদেন মিলিটাও। তবে সেই লিড ৩ মিনিটও ধরে রাখতে পারেনি রিয়াল। বিরতিতে যাওয়ার আগেই ভায়েকানোকে সমতায় ফেরান গার্সিয়া।

দ্বিতীয়ার্ধে পাল্লা দিয়ে লড়েছে দু’দলই। তবে রিয়ালের থেকে কিছুটা এগিয়েই ছিল ভায়েকানো। আর সেই চাপে ৬৭ মিনিটে ভুল করে রিয়াল রক্ষণ। পেনাল্টি পায় ভায়েকানো। পরে সেখান থেকে দলকে জয় সূচক গোল এনেদেন ট্রেজো। ভায়েকানোর বিপক্ষে হেরে বসায় পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠা হয়ে ওঠেনি রিয়ালের। অন্যদিকে চলতি লা লিগায় প্রথম হারের স্বাদ পেতে হয়েছে কার্লো আনচেলত্তির দলকে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com