March 28, 2024, 9:05 pm

Notice :
সাতক্ষীরা প্রবাহ পত্রিকায় নিউজ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শার্শায় পৃথক অভিযানে আগ্নায়াস্ত্র ও গুলিসহ আটক ১

শার্শায় পৃথক অভিযানে আগ্নায়াস্ত্র ও গুলিসহ আটক ১

যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক দুটি অভিযানে ৭টি নাইন এমএম পিস্তল, ৪টি ম্যাগাজিন ও ১০ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বিজিবি সদস্যরা।শুক্রবার রাতে বেনাপোলের দৌলতপুর উত্তরপাড়া বড় মসজিদ নামক স্থান ও অগ্রভুলোট সীমান্ত থেকে অস্ত্রের চালান দুটি আটক করা হয়।আটক সম্রাট হোসেন (২৭) বেনাপোলের দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।
খুলনা ২১বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তানভীর রহমান বলেন, বেনাপোলের দৌলতপুর ও অগ্রভুলোট সীমান্ত দিয়ে অস্ত্রের চালান আসছে’ গোপন এমন সংবাদে পুটখালী বিওপি’র একটি চৌকষ টহলদল দৌলতপুর উত্তরপাড়া বড় মসজিদ নামক স্থানে গোপনীয়তার সাথে অবস্থান নেয়। কিছুক্ষন পর এক জন ব্যক্তিকে একটি ব্যাগ হাতে টহল দলের দিকে আসতে দেখে। টহল দলের নিকটবর্তী আসলে তাকে সন্দেহজনক ভাবে থামতে বললে উক্ত ব্যক্তি তার হাতে থাকা লাইলনের ব্যাগটি ফেলে দৌড়ে পালাবার চেষ্টা করলে বিজিবি টহল দল তার পিছু ধাওয়া করে ধরে ফেলে।পরে ওই ব্যাগ তল্লাশী করে ২টি নাইন এমএম পিস্তল (ইউএসএ),২টি ওয়ান সুটারগান পিস্তল,২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি পাওয়া যায়।
অপরদিকে অগ্রভুলোট বিওপির একটি টহল দলের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা একটি ব্যাগ ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই ব্যাগটি তল্লাশি করে তার ভিতর ১টি নাইন এমএম পিস্তল (ইউএসএ),২টি ওয়ান শুটার গান পিস্তল,১টি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি পাওয়া যায়।আটক অস্ত্রের সিজার মূল্য ৩ লাখ ৪৫ হাজার টাকা।
আটক অস্ত্র ব্যবসায়ীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে লেফটেন্যান্ট কর্ণেল তানভীর রহমান জানান।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ ইমেইল: ‍arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com