April 19, 2024, 11:50 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
গণভবনের শাক-সবজি কৃষক লীগ নেতাদের উপহার দিলেন শেখ হাসিনা তালায় পানি নিষ্কাশন এর খাল বন্ধ করে ঘর নির্মাণের অভিযোগ কলারোয়ায় তৃতীয় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা শ্যামনগরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে শ্যামনগরে ধর্মঘট পাঁচ বছরেও চালু হয়নি সাতক্ষীরার সুন্দরবন টেক্সটাইল মিলস সুন্দরবন সংশ্লিষ্ট পেশাজীবী ও স্থানীয় সুধী সমাজের সাথে জনসচেতনতা মূলক মতবিনিময় সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন সাতক্ষীরায় বিআরটিএ উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা আশাশুনি উপজেলা চেয়ারম্যান পদে টাকা জমা দিলেন রাজ
শ্যামনগরে বাড়িঘর ও প্রতিমা ভাংচুরের ঘটনায় আ’লীগ নেতা আকবর বহিষ্কার

শ্যামনগরে বাড়িঘর ও প্রতিমা ভাংচুরের ঘটনায় আ’লীগ নেতা আকবর বহিষ্কার

সাতক্ষীরার শ্যামনগরে মুন্সিগঞ্জ উত্তর কদমতলায় হিন্দু সম্প্রদায়ের মন্দিরের প্রতিমা ভাংচুরসহ সুভাষচন্দ্র বাউলিয়া ও নগেন্দ্রনাথ আউলিয়ার বাড়িঘর ভাংচুর, হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আওয়ামী লীগ নেতা আকবর আলী পাড়কে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করেছে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ।

বহিষ্কৃত আ’লীগ নেতা আকবর আলী পাড় মুন্সিগঞ্জ ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের মৃত আমজাদ আলী পাড়ের ছেলে। তিনি শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন কর্তৃক ১৪ এপ্রিল স্বাক্ষরিত এক পত্রে হামলায় নেতৃত্ব দেয়ার অভিযোগ এনে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

পত্রে উল্লেখ করা হয়, গত ১৩ এপ্রিল রাতে আপনার নেতৃত্বে মুন্সিগঞ্জ উত্তর কদমতলা হিন্দু সম্প্রদায়ের মন্দিরে প্রতিমা ভাংচুর, নির্বাচারে শিশু ও নারী পুরুষের উপর জঘন্য হামলা করে ৮ জনকে আহত করার ঘটনায় আপনি প্রাথমিকভাবে দোষী বলে প্রমাণিত হয়েছে। বিষয়টি দলীয় গঠনতন্ত্রের পরিপন্থী। সে কারণে সাতক্ষীরা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের নির্দেশনা মোতাবেক আপনাকে মুন্সিগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ হতে সাময়িক বহিষ্কার করা হলো।

শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন আকবর আলী পাড়ের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com