March 29, 2024, 11:13 am

Notice :
সাতক্ষীরা প্রবাহ পত্রিকায় নিউজ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সাথে সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পুলিশলাইন্সের গ্রিলশেডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সজীবখান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) কনক কুমার দাস, সদর থানার ওসি সম কাইয়ুম, পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান, গোয়েন্দা শাখার পরিদর্শক বাবুল আক্তারসহ পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাবেক সভাপতি আবু আহমেদ, আবুল কালাম আজাদ, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তী, আব্দুল জলিল, রেজাউল ইসলাম, মনিরুল ইসলাম মনি, আবুল কাসেম, অসিম বরন চক্রবর্তী প্রমুখ।

সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, ২০১৩ ও ১৪ সালে জামায়াত-বিএনপির তা-বে অস্থির ছিল সাতক্ষীরা। নবাগত পুলিশ সুপার সে সময় সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ছিলেন। অশান্ত সাতক্ষীরাকে শান্ত করার জন্য তিনি সে সময় অগ্রনী ভূমিকা রেখেছিলেন। তারা আরও বলেন, সাতক্ষীরা জেলা সীমান্ত জেলা হওয়ায় এ জেলায় মাদক ও চোরা চালানের ছড়াছড়ি। মাদক ও চোরাচালানের গডফাদারদের গ্রেপ্তার করতে হবে। মাদক ও চোরাচালান মুক্ত করার জন্য পুলিশকে আরও তৎপর হতে হবে। মহাসড়কে অবৈধ নসিমন-করিমন-ইঞ্জিন ভ্যান চলাচল সড়ক দূর্ঘটনাকে বাড়িয়ে দিচ্ছে। এছাড়া জেলা শহরে যানজট সীমাহীন আকার ধারণ করেছে। থানাকে দালাল মুক্ত করাসহ উপরোল্লিখিত বিষয় গুলোতে নজরদারি বাড়ানোর জন্য পুলিশ সুপারকে অনুরোধ করেন তারা।
জবাবে নবাগত পুলিশ সুপার বলেন,আগে চাকরির সুবাদে সাতক্ষীরাকে আমি অনেক ভেতর থেকে চিনি। জেলার সমস্যা গুলোকে সমাধানের জন্য আমি সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করব। তবে নাশকতাকারী ও জঙ্গিবাদের পৃষ্টপোষকদের ক্ষমা করা হবেনা বলে হুশিয়ারী দেন পুলিশ সুপার।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ ইমেইল: ‍arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com