March 29, 2024, 8:41 am

Notice :
সাতক্ষীরা প্রবাহ পত্রিকায় নিউজ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় ট্রলির সঙ্গে মটরসাইকেলের সংঘর্ষে সাংবাদিক নিহত

সাতক্ষীরায় ট্রলির সঙ্গে মটরসাইকেলের সংঘর্ষে সাংবাদিক নিহত

সাতক্ষীরায় মাটি বহনকারি ট্রলীর ধাক্কায় ইসমাইল হোসন নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) দুপুর দু’টার দিকে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের ছয়ঘরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসন (৩৬) সাতক্ষীরার কলারোয়া উপজেলার গদখালি গ্রামের মোঃ আক্তার হোসেন ভোলার ছেলে। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক যশোরের সাংবাদিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সাংবাদিক ইসমাইল হোসেন একটি মোটর সাইকেলে কলারোয়া থেকে সাতক্ষীরায় যাচ্ছিলেন। পতিমধ্যে বেলা দু’টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের ছয়ঘরিয়া এলাকায় পৌছালে ওই এলাকার ‘ঠিকানা’ ইটভাটার মাটি বহনকারি একটি ট্রলি সড়কে উঠার সময় মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেল চালক ইসমাইল হোসেন গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির করা হলে বিকাল তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বুরহানউদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালকসহ ঘাতক ট্রলিটি আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ ইমেইল: ‍arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com