April 16, 2024, 1:31 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

সাতক্ষীরায় দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

সাতক্ষীরায় দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই ভাটা শ্রমিক নিহত ও আরো কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। শনিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে তালা উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শুভাষিনী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত দুই ভাটা শ্রমিক হলো সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বাক্কারের ছেলে মুন্না (২৫) ও একই এলাকার মৃত বসার গাজীর জামাতা শফিকুল ইসলাম (৪৫)।

জানা যায়, একটি পিকআপে করে ২০/২২ জন ইটভাটা শ্রমিক শরিয়তপুর এলাকার ইটভাটা থেকে কাজ শেষে গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জে ফিরছিল। পথিমধ্যে ভোর রাত সাড়ে ৩ টার দিকে তালা উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শুভাষিনী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইটভাটা শ্রমিকদের বহনকারি পিকআপটি রাস্তার উপর উল্টে যায়। এসময় মুন্না ও শফিকুল ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরো কমপক্ষে ১৫ জন। আহতদেরকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে পরে তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। হাইওয়ে পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন মজুদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, কালিগঞ্জ উপজেলার শতাধিক শ্রমিক শরিয়তপুরের বিভিন্ন ইটভাটায় কাজ করতেন। রাতে তাদের অনেকেই পিকআপে বাড়ি ফিরছিলেন। তালা থানার শুভাষিনী এলাকায় তাদের পিকআপ পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুন্না ও শফিকুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। এছাড়া আহত হন কমপক্ষে ১৫ জন ভাটা শ্রমিক।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com