March 29, 2024, 10:11 am

Notice :
সাতক্ষীরা প্রবাহ পত্রিকায় নিউজ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় ২৪ ক্যাডার কর্মকর্তার অর্থায়নে প্রতিবন্ধি সেওতিকে ঘর হস্তান্তর

সাতক্ষীরায় ২৪ ক্যাডার কর্মকর্তার অর্থায়নে প্রতিবন্ধি সেওতিকে ঘর হস্তান্তর

সাতক্ষীরায় মুজিবশতবর্ষে ২৪জন ক্যাডার অফিসারের নিজ অর্থায়নে প্রায় ৪ লাখ টাকায় নির্মিত দু’টি ঘরের মধ্যে শেষ ঘরটি হস্তান্তর করা হয়েছে। সদর উপজেলার ঘোনা গ্রামের আব্দুর রকিব এর প্রতিবন্ধি শিক্ষিতা মেয়ে শাহিমা সুলতানা সেওতিকে সাথে নিয়ে বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে ফিতা কেটে ঘরটির উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

এসময় জেলা প্রশাসক তার হাতে ঘরের চাবি তুলে দেয়ার পাশাপাশি একটি ল্যাপটপ, কয়েকটি থ্রি পিছ, একটি হুইল চেয়ার ও মিষ্টি তুলে দেন। বিকালে ঘর হস্তান্তরের সময় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ তানজিল­ুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমানসহ জেলার সাত উপজেলার নির্বাহী কর্মকর্তা ও জেলা উপজেলার সকল সহকারি কমিশনার (ভূমি)সহ ২৪ জন ক্যাডার কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মুজিবশতবর্ষে গৃহহীনদের সরকার কর্তৃক ঘর প্রদানের পাশাপাশি ক্যাডার কর্মকর্তাদের নিজ অর্থায়নে ঘর প্রদান করে ভিন্নভাবে শ্রদ্ধা জানালেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। এরআগে ২২ ফেব্রুয়ারি সদর উপজেলার নেবাখালি গ্রামের রইজউদ্দীনকে প্রথম ঘরটি প্রদান করা হয়। ৪লাখ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ঘরের প্রত্যেকটির দু’টি রুম, বারান্ডা, বাথ ও কিসেন রুম রয়েছে। তাকে ফ্রি ল্যান্সিংএর উপযুক্ত করে গড়ে তোলার ঘোষনাও দেন জেলা প্রশাসক।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ ইমেইল: ‍arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com