April 19, 2024, 10:57 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা মেডিকেলে নিজের চেম্বার বন্ধ করে, নিয়মিত রোগী দেখেন বেসরকারি হাসপাতালে

সাতক্ষীরা মেডিকেলে নিজের চেম্বার বন্ধ করে, নিয়মিত রোগী দেখেন বেসরকারি হাসপাতালে

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ কামাল হোসেন। যিনি নিয়মিত রোগী দেখছেন সাতক্ষীরার একটি বেসরকারী হাসপাতালে। বিশ্বস্ত সূত্রে জানা যায় যে, সাতক্ষীরা ডায়াবেটিস হাসপাতাল। একটি বেসরকারী হাসপাতাল। যেটির দায়িত্বে আছেন অভিজ্ঞ ডাঃ আজিজুর রহমান। এখানে ডাঃ মাহমুদুল হাসান নামে একজন অভিজ্ঞ চিকিৎসক‌ও নিয়মিত রোগী দেখেন।

গত কয়েকদিন ধরে একটি অভিযোগ আসে যে, সরকারি হাসপাতালে ডাক্তার, রোগী দেখেন বেসরকারি হাসপাতালে। বিষয়টি নিয়ে সরেজমিনে তথ্য প্রতিবেদন নেওয়ার জন্য অদ্য ০৭-০৩-২০২১ইং তারিখে সাতক্ষীরা ডায়বেটিস হাসপাতালে গিয়ে বেলা ০১:১৫ মিনিটে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার মোঃ কামাল হোসেন এর সাথে দেখা হয়। তিনি তখন প্রায় অর্ধশতাধিক রোগীর সিরিয়াল নিয়ে রোগী দেখছেন।

শুধু তাই নয়, তার নামের নিচে নিয়ম বহির্ভূতভাবে এম.ডি এন্ড্রোক্রাইনোলোজি (ফেইজ-এ) বারডেম লিখে সাধারণ মানুষকে এন্ড্রোক্রাইনোলোজি স্পেশালিস্ট বলে দাবি করেন। এ বিষয়ে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে যে, এই ধরনের ডিগ্রী সাইনবোর্ডে লেখা সম্পূর্ণ নিয়ম বহির্ভূত।

সরকারি অফিস টাইমে বেসরকারি হাসপাতালে রোগী দেখার বিষয়টি নিয়ে কথা বলতে গেলে তিনি প্রতিবেদকের উপর চড়াও হয়ে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিদের দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়।

শুধু তাই নয়, পরবর্তিতে নোভা ডায়গনষ্টিক সেন্টার নামক একটি বেসরকারী ডায়াগনষ্টিক সেন্টারে প্রতিবেদকে বিষয়টি নিয়ে ম্যানেজ করার (আর্থিক সুবিধার প্রস্তাব) জন্য ডাকা হয়। সেখানে গিয়ে আমরা জানতে পারি যে, তিনি সেখানেও নিয়মিত রোগী দেখেন। কিন্তু প্রতিবেদক সেই প্রস্তাব নাকোচ করে দেন।

এ বিষয়ে জানতে সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত মহোদয়ের সাথে কথা বলতে গেলে জানা যায় তিনি মিটিং এ আছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com