April 23, 2024, 9:28 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
খুলনায় অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার তালায় ৬০ বছর পর ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার সাতক্ষীরায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় পাইকগাছায় শেখ হাসিনা প্রদত্ত খাবার পানি সংরক্ষণের জলাধার বিতরণ হঠাৎ এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে উপকূলের বিস্তীর্ণ জনপদের মাটি ও মানুষ সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে বোমা হামলা প্রাণ প্রাণসায়ের খালের ময়লা-আবর্জনা অপসারণ কার্যক্রম শুরু সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা সাতক্ষীরায় বেসিক ট্রেড স্কীল ডেভালপমেন্ট ফোরামের মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ
সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের আলোচনা সভা

সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের আলোচনা সভা

সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় সকল সদস্যের উপস্থিতিতে সংগঠনের সার্বিক বিষয়বস্তু নিয়ে আলোচনা করা হয়। সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের নতুন সদস্য সংগ্রহ, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন, বনভোজনসহ আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়। আলোচনায় সর্বসম্মতিক্রমে আগামী ২১.২.২০২৩ ইংরেজি তারিখে সুন্দরবনের কলাগাছি পিকনিক স্পটে সংগঠনের সকল সদস্যদের নিয়ে পিকনিক করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী দিনে কমিটি পরিচালনার জন্য সাংগঠনিক মিটিং আলোচনা প্রস্তাব করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাপ্তাহিক মুক্তস্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কালাম, সাধারণ সম্পাদক দৈনিক হৃদয় বার্তা পত্রিকার সম্পাদক জিএম মোশাররফ হোসেন, সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন এর সভাপতি ও দৈনিক ভোরের পাতা পত্রিকার জেলা প্রতিনিধি এস এম মহিদার রহমান, সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী নাসির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম শাহনেওয়াজ রনি, সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুজ্জামান মুকুল, অর্থ সম্পাদক শেখ হাসান গফুর, দপ্তর সম্পাদক এম ইদ্রিস আলী, সহ দপ্তর সম্পাদক শেখ হলিয়াছ হোসেন, আইন বিষয়ক সম্পাদক, এড. এবিএম সেলিম, স্বাস্থ্য ও শিক্ষা সম্পাদক রাকিবুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শরিফুল ইসলাম জুয়েল, সমাজ কল্যাণ সম্পাদক মো. রবিউল ইসলাম, নির্বাহী সদস্য মো. মোশাররফ হোসেন, নির্বাহী সদস্য শেখ আহসানুর রহমান রাজিব, সাধারণ সদস্য মো. ফখরুল ইসলাম রিপন, মোহাম্মদ আবু সাঈদ, সাইফুল আজম খান মামুন, আব্দুস সালাম, মোহাম্মদ আলম, মো. লালটু হোসেন, হাফিজুল ইসলাম প্রমুখ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com