April 25, 2024, 8:18 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
বৈদ্যুতিক খুটিতে ধাক্কা :সাতক্ষীরায় মোটরসাইকেল চালক নিহত অবৈধভাবে বালু উত্তোলন ড্রেজার মেশিন জব্দ প্রতিবন্ধী নারীর যাতায়াতের রাস্তা আটকানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সুন্দরবন টেক্সটাইল মিলস পুনরায় চালুর লক্ষ্যে পরিদর্শন করলেন এম.পি আশরাফুজ্জামান আশু ইয়ামালে ২০০ মিলিয়নের টোপ পিএসজির মদ্যপ ছিলেন শিবা শানু, মারামারিতে নেতৃত্ব দেন জয় চৌধুরী কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ কলারোয়ায় সড়ক ও জনপদ অধিদপ্তরের উইকেয়ার প্রকল্পের মতবিনিময় সভা আমি খুবই রোমাঞ্চিত, আনন্দিত এবং সম্মানিত বোধ করছি: বন্যা ভারতে নির্বাচন কংগ্রেস ঘায়েলে মোদির ইসলামপন্থি ট্যাগ
সড়ক দুর্ঘটনায় কলেজ কর্মচারীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় কলেজ কর্মচারীর মৃত্যু

পাটকেলঘাটায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শুভাষিনী নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার কওে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। নিহতের নাম মনিরুল ইসলাম (৪০)। তিনি সাতক্ষীরার পাটকেলঘাটা থানার লালচন্দ্রপুর গ্রামের বজলুর রহমানের ছেলে। মনিরুল কুমিরা মহিলা ডিগ্রি কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন।

নিহতের ভাই সাবেক ইউপি সদস্য হাফিজুর রহমান জানান, মনিরুল ইসলাম বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মোটর সাইকেল চালিয়ে পাটকেলঘাটা থেকে খুলনার দিকে যাচ্ছিল। পতিমধ্যে রাত ৮টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শুভাষিনী নামক স্থানে পৌছালে সময় বিপরীত দিক থেকে আসা মদনপুর গ্রামের আবুল কাসেমের ছেলে আলআমিনের মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা দু’জনই আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মনিরুলের মৃত্যু হয়। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com