April 25, 2024, 5:26 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
হেলেনা কাণ্ডের পর এবার আটক “দর্জি মনির”

হেলেনা কাণ্ডের পর এবার আটক “দর্জি মনির”

আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ নামে আরেকটি ভুঁইফোড় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি দর্জি মো. মনির খানকে জিজ্ঞাসাবাদ করছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। হেলেনা কাণ্ডের পর এবার নতুন ভুঁইফোড় আরেকজন লীগের নাম ভাঙানো উপদ্রবকে পুলিশ আটক করলো। রোববার (১ আগস্ট) রাতে তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করে ডিবি। বিষয়টি নিশ্চিত করে ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ জানান, কিছু সুনির্দিষ্ট বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে জানা যায়, ভুঁইফোড় সংগঠন খুলে আওয়ামী লীগের নাম ভাঙিয়ে সদস্য সংগ্রহের নামে টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে মনিরের বিরুদ্ধে। তিনি দীর্ঘদিন এ ধরনের সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে রাজনীতি করে আসলেও সবার কাছে দর্জি মনির নামে পরিচিত। এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে গিয়ে উচ্চ পর্যায়ের নেতাদের সঙ্গে ছবি তুলে তা ফেসবুকে আপলোড দিতেন মনির। ‌এর মাধ্যমে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে তার সম্পর্ক থাকার বিষয়টি সবাইকে জানাতেন।

এদিকে ডিবি সূত্রে জানা যায়, আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ভুঁইফোড় সংগঠনও খুলে সদস্য সংগ্রহের নামে টাকা আত্মসাৎ করার অভিযোগে মূলত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com