July 13, 2024, 3:56 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
অবশেষে পরাজয় স্বীকার করলেন ট্রাম্প

অবশেষে পরাজয় স্বীকার করলেন ট্রাম্প

অবশেষে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে নিজের পরাজয়ের কথা স্বীকার করে নিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। তবে জো বাইডেনের জয় স্বীকার করে নিলেও নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ আবারও তুলেছেন তিনি। নির্বাচনে হারের পরও কোনোভাবে তা মানতে রাজি ছিলেন না বর্তমান মার্কিন প্রেসিডেন্ট। রোববার (১৫ নভেম্বর) তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের বিজয়ী হওয়ার কথা স্বীকার করে টুইট করেছেন ট্রাম্প। তবে সেই টুইটেও ভোট কারচুপির উল্লেখ করেছেন।

টুইট বার্তায় ডোনাল্ড ট্রাম্প নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের নাম উল্লেখ না করে বলেন বলেন, পাতানো নির্বাচন হয়েছে, তাই তিনি (জো বাইডেন) জিতেছেন। ভোট গণনা করেছে কট্টর বামপন্থী ব্যক্তিমালিকানার প্রতিষ্ঠান ডমিনিয়ন, যাদের বিরুদ্ধে অনেক দুর্নাম রয়েছে। গণমাধ্যমেরও ওপরও ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, জো বাইডেনকে অন্যায়ভাবে জিতিয়ে দিতে মিডিয়া ভূমিকা রেখেছে।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন ৩০৬টি ইলেকটোরাল কলেজ ভোটে জয় পেয়েছেন। তার রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন ২৩২টি ভোট। তবে এখনও সরকারিভাবে প্রেসিডেন্ট নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষিত হয়নি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com