April 27, 2024, 6:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সাতক্ষীরায় সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি কেন্দ্রের উদ্বোধন

সাতক্ষীরায় সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি কেন্দ্রের উদ্বোধন

“প্রধানমন্ত্রীর উপহার, সুলভ মূল্যে প্রাণিজ পুষ্টির সমাহার” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাদীনতা দিবসে শহরের সঙ্গীতা মোড়স্থ সাতক্ষীরা প্রাণিসম্পদ অফিসের সামনে এই বিক্রি কেন্দ্রের উদ্বোধন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস এম মাহাবুবুর রহমান।

প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস এম মাহাবুবুর রহমান।বলেন, সুলভ মূল্যের এই বিক্রয় কেন্দ্রে প্রতিকেজি গরুর মাংস ৬৭০ টাকা, প্রতিলিটার গরুর দুধ ৭০ টাকা এবং প্রতি পিচ ডিম ৯ টাকা দরে বিক্রি করা হচ্ছে। চাহিদা বাড়লে চাঁদ রাত (ঈদের আগের দিন রাত) পর্যন্ত এই বিক্রয় কেন্দ্রের কার্যক্রম চলবে।

প্রতিদিন সকাল থেকে দুপুর পর্যন্ত সুলভ মূল্যের এই বিক্রয় কেন্দ্রর কার্যক্রম চলবে। প্রতিটি পণ্য চাহিদা অনুযায়ী সরবরাহ করা হবে বলে জানান তিনি। বিক্রয় কেন্দ্রের সার্বিক তদারকির দায়িত্বে রয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. নাজমুস সাকিব ও জেলা ভেটেরিনারি অফিসার ডাঃ বিপ্লবজিত কর্মকার। উদ্বোধনের পর লাইন দিয়ে সাধারন ক্রেতারা এই বিক্রয় কেন্দ্র থেকে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস কিনতে শুরু করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com