April 27, 2024, 6:27 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মধুমেলায় প্রকাশ্যে জাদু প্রদর্শন ও পুতুল নাচের নামে চলছে যুবতী মেয়েদের অশ্লীল নাচ

মধুমেলায় প্রকাশ্যে জাদু প্রদর্শন ও পুতুল নাচের নামে চলছে যুবতী মেয়েদের অশ্লীল নাচ

কেশবপুরের সাগরদাঁড়ি মধুমেলায় প্রকাশ্যে জাদু প্রদর্শন ও পুতুল নাচের নামে চলছে যুবতী মেয়েদের অশ্লীল নাচ। এতে উঠতি বয়সের যুবকরা বিপদগামী হবে বলে বিভিন্ন মহলে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। আর কলুষিত হচ্ছে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের নামের ঐতিহ্য।

সোমবার মধুমেলার ষষ্ঠ দিনে জাদু প্রদর্শনীর নামে নগ্নতার অভিযোগ পাওয়া যায়। জাদু প্রদর্শনীর নামে নগ্ন নাচ প্রদর্শন করায় প্রথম রাতে একটি জাদুর প্যান্ডেল বন্ধ এবং ওই প্যান্ডেলের মালিককে ৩০ হাজার টাকা জরিমানাও করা হয়। তবে পরেরদিন থেকে ৬টি জাদুর প্যান্ডেলেই বাঁধাহীন নগ্ন নাচ শুরু হয়। চিত্রজগতসহ বিভিন্ন জায়গা থেকে মেয়েদের এনে জাদু প্রদর্শনের নামে সেখানে অশ্লীল নাচ করানো হচ্ছে।

এমন অশ্লীলতা নিকট অতীতে কেউ দেখেনি বলে অনেকে জানিয়েছেন। গভীর রাত পর্যন্ত জাদুর প্যান্ডেলগুলোতে চলছে চরম অশ্লীল নাচ। এখানে দর্শক অধিকাংশই স্কুল পড়ুয়া ছাত্র এবং উঠতি বয়সের যুবকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল নাচের সেই ভিডিও এবং ছবি ভাইরাল হলে সচেতন মহলে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে। ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন অনেকেই। এবিষয়ে উপজেলা নির্বাহি অফিসার এমএম আরাফাত হোসেন বলেন মেলায় কোনরকম অশ্লীলতা হচ্ছে না।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com