April 27, 2024, 7:16 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সাতক্ষীরা পৌর দিঘিতে মৎস্য শিকারের উদ্বোধন

সাতক্ষীরা পৌর দিঘিতে মৎস্য শিকারের উদ্বোধন

বৈরী আবহাওয়ার মধ্যেও সাতক্ষীরা পৌর দির্ঘীতে বসেছে শৌখিন মৎস্য শিকারীদের মিলন মেলা। সাতক্ষীরা পৌরসভা আয়োজিত মৎস্য শিকার প্রতিযোগিতাকে ঘিরে পৌর দিঘীতে শুক্রবার (১৭ নভেম্বর) ভোররাত থেকেই মৎস্য শিকারে মেতে ওঠেন দুই শতাধিক মৎস্য শিকারী। এই মৎস্য শিকার দেখতে সকাল থেকেই ভীড় জমেছে উৎসুক জনতার। শুক্রবার বেলা সাড়ে ১১টায় আনুষ্ঠানিকভাবে মৎস্য শিকারের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান (পিপিএম)। সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো. মহিদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজ, ডিআইও-১ ইয়াছিন আলম, সময় টিভির জেলা প্রতিনিধি মমতাজ আহমেদ বাপী, পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ শফিক উদ দৌলা সাগর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়ন প্রমুখ।
সাতক্ষীরা পৌরসভা সূত্র জানায়, প্রতিবছরই মাসজুড়ে এই মৎস্য শিকার প্রতিযোগিতার আয়োজন করা হয়। যা চলে মাসজুড়ে। এই প্রতিযোগিতায় সৌখিন মৎস্য শিকারিরা একটি টিকিটের বিনিময়ে চার শুক্রবার মাছ ধরার সুযোগ পাবেন। সৌখিন মৎস্য শিকাঠী আরশাফ আলী বলেন, এবছর ১২ হাজার টাকা মূল্যে টিকিট কাটা লেগেছে। মাহ যাই পাই না কেন, এটা মূলত শখ পূরণের জন্য। এক এক টিকিটে চারটি শিপ ফেলা যাবে। আমি স্বাধীনতার আগে থেকেই প্রতিবছর এখানে মাছ ধরি, আমার মতো অন্যান্যরাও শখ পূরণের জন্য টিকিট কাটেন। তিনি আরও বলেন, আবহাওয়া খারাপ হওয়ার কারণে মাছ শিপে কামড় দিচ্ছে না। এবছর মাহ উঠছে খুব কম, সারাদিন বসে মাত্র কয়েকজন কয়েকটি ৫-৬ কেজি ওজনের মাছ পেয়েছে। বাকী এখনো শূন্য অবস্থায় আছে। সাতক্ষীরা পৌরসভার আয়োজনে সৌখিন মৎস্য শিকারিরা একটি টিকিটের বিনিময়ে চার শুক্রবার মাছ ধরার সুযোগ পাবেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com