April 27, 2024, 7:45 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
১২০ টাকা সরকারী ফি দিয়ে চাকুরী পেয়েছেন ৪৯ জন প্রার্থী

১২০ টাকা সরকারী ফি দিয়ে চাকুরী পেয়েছেন ৪৯ জন প্রার্থী

সাতক্ষীরা জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে মেধা ও যোগ্যতার ভিত্তিতে মাত্র ১২০ টাকা সরকারী ফি দিয়ে চাকুরী পেয়েছেন ৪৯ জন প্রার্থী। বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর রাত ১ টার দিকে নিয়োগ বোর্ডের সভাপতি ও সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী পুলিশ লাইনস ড্রিল সেডে এ চুড়ান্ত ফলাফল প্রকাশ করেন।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নুর-ই-আলম সিদ্দিকী ও ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইদহ সার্কেল) মীর আবিদুর রহমানসহ কনস্টেবল পদের প্রার্থী ও তাদের অভিভাবকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এর আগে মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে শাররীিিরক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মোট ৭৬৯ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। এরপর লিখিত পরীক্ষা থেকে ২৫১ জন ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করেন। এর মধ্যে চূড়ান্তভাবে ৪৯ জনকে শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে মনোনীত করেন সাতক্ষীরা জেলা টিআরসি নিয়োগ বোর্ড।

এ সময় চুড়ান্তভাবে নিয়োগ পাওয়া প্রার্থীরা ও তাদের অভিভাবকগণ তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আবেগপ্রবণ হয়ে পড়েন। শুধুমাত্র সরকারি ফি ১২০ টাকায় নিয়োগের জন্য মনোনীত হওয়ায় তারা নিয়োগবোর্ড এর সকল সদস্যকে বিশেষ করে সাতক্ষীরার পুলিশ সুপারের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী এ সময় তার বক্তব্যে চূড়ান্তভাবে উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাদেরকে সততা, নিষ্ঠা ও পেশাদারিতের সাথে দেশ সেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com