April 27, 2024, 11:16 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

‘পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। শনিবার সকাল ১০টায় সাতক্ষীরা থানা থেকে র‌্যালি বের হয়ে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়। পরে সাতক্ষীরা জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে বেলুন ও ফেস্টুন এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে এর উদ্বোধন করেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
আলোচনা সভার শুরুতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম) এর সভাপতিত্বে ৫০ পাউন্ড ওজনের সুদৃশ্য কেক কেটে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ এর শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ। এরপর গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে নিহত কনস্টেবল আমিরুল পারভেজ এর স্মরণে ১মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং ফোরাম জেলা শাখার সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ মো. আমানউল্লাহ আল-হাদী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ মো. মহিদুল ইসলাম, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান, ডিআই-১ ইয়াসিন আলম চৌধুরী, ডিবির ওসি তারেক ফয়সাল আজিজসহ সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তযোদ্ধা, রাজনীতিবিদ, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, সকল উপজেলার উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, জেলার সকল থানার অফিসার ইনচার্জসহ সাধারণ জনতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন তালা থানার অফিসার ইনচার্জ মো. মমিনুল ইসলাম। অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উপলক্ষে আইজিপির পক্ষ থেকে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যকে ক্রেস্ট ও সনদপত্র দিয়ে পুরস্কৃত করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক জ্যোস্না আরা ও তালা থানার অফিসার ইনচার্জ মো. মমিনুল ইসলাম।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com