July 23, 2024, 7:03 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
অবশেষে সেই আলোচিত মোস্তাফিজকে তালাক দিলেন এ্যাড. মিলি

অবশেষে সেই আলোচিত মোস্তাফিজকে তালাক দিলেন এ্যাড. মিলি

 দেবহাটা প্রতিনিধি: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জামিনে মুক্তির পরপরই আলোচিত বেস্ট টিম সাতক্ষীরার সেই কথিত এডমিন চিহ্নিত মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ওরফে বস পাগলকে তালাক দিয়েছেন ওই বেস্ট টিমেরই আহ্বায়ক এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি। বুধবার (১৬ সেপ্টেম্বর) সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাটিয়া মুসলিম বিবাহ ও তালাক রেজিষ্টারের কার্যালয় থেকে দাম্পত্য কলহের কারনে বিরোধ, অশান্তি, অত্যাচার, নির্যাতন, স্ত্রী হিসেবে ভরন পোষন ও স্ত্রীর মর্যাদা না দেয়া এবং অন্য স্ত্রী থাকাকে কারন দেখিয়ে এ্যাড শাহনওয়াজ পারভীন মিলি কাবিননামার ১৮ নং ক্রমিকের শর্ত মোতাবেক মোস্তাফিজুর রহমানকে তালাক তাউফিজ প্রদানের মাধ্যমে স্বাক্ষী এসএম কামরুজ্জামান ও এ্যাড সেলিনা আকতার শেলি’র উপস্থিতিতে তালাক নামায় স্বাক্ষর করেন।
একইসাথে ১৯৬১ সালের মুসলিম পারিবারিক আইনের ৭/৮ ধারা মতে তালাক নামার কপি রেজিষ্টার্ড ডাকযোগে তালাকপ্রাপ্ত মোস্তাফিজ ও কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে প্রেরন করেন। কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com