July 27, 2024, 3:20 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা…………

অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা…………

অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শেষ হতে যাচ্ছে এবারের বিশ্বকাপে প্রথম রাউন্ডের খেলা। ইতিমধ্যেই আসরের সেমিফাইনাল নিশ্চিত.. করে ফেললেও টেবিলের শীর্ষে থেকে প্রথম রাউন্ড শেষ করার জন্য এই ম্যাচটি অনেক গুরুত্বপূর্ণ অসিদের জন্য। অপর দিকে আসর থেকে আগেই বাদ পড়া প্রোটিয়ারা জয় দিয়েই বিশ্বকাপ শেষ করতে চাইছে।ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে দুই দলের মুখোমুখি লড়াইয়ে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসিস। দলে একটি পরিবর্তন এনেছে প্রোটিয়ারা। ইনজুরিতে পরা ব্যাটসম্যান হাশিম আমলার পরিবর্তে একাদশে সু্যোগ পেয়েছেন বাঁহাতি লেগ স্পিনার তাবরাইজ শামসি।অন্যদিকে একাদশে কোনো ধরনের পরিবর্তন না নিয়েই মাঠে নামছে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কোস স্টইনিস, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিওন, জেসন বেহরেনডর্ফ।

দক্ষিণ আফ্রিকা : কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসিস, এইডেন মারক্রাম, রাশি ফন ডার ডুসেন, জেপি ডুমিনি, আন্দিল পেহলুকাইয়ো, ক্রিস মরিস, ডোয়াইন প্রেটোরিয়াস, কাগিসো রাবাদা, ইমরান তাহির, তাবরাইজ শামসি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com