July 24, 2024, 11:20 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
আনুলিয়ায় সন্ত্রাসী কুদ্দুছ ও তার সহযোগিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও গণ-সমাবেশ

আনুলিয়ায় সন্ত্রাসী কুদ্দুছ ও তার সহযোগিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও গণ-সমাবেশ

আশাশুনি উপজেলার আনুলিয়ায় শীর্ষ সন্ত্রাসী বিএনপি নেতা রুহুল কুদ্দুছের গোপন মিশন বাস্তবায়নে দালাল ফারুক, শাহাবুদ্দিন, নয়ন, আসাদুল, কাটো মুক্তার ও নূর মোহাম্মদ মেম্বারকে গ্রেফতারের দাবীতে বিশাল মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও গণ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় ইউনিয়নের বিছট বাজারে মেইন সড়কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউনিয়নবাসীর আয়োজনে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, ইউনিয়ন যুবলীগ সভাপতি আরিফুল ইসলাম সোহাগ, ছাত্রলীগ সভাপতি জহুরুল ইসলাম, সহ-সভাপতি আছাদুজ্জামান আছাদ, ইউপি সদস্য আলমগীর হোসেন আলম, রফিকুল ইসলাম, শওকত আলী, জিয়ারুল ইসলাম প্রমুখ। বক্তাগণ বলেন, শীর্ষ সন্ত্রাসী রুহুল কুদ্দুছ এলাকায় একের পর এক অপরাধ সংঘটিত করতে মাষ্টার প্লান করে চলেছেন। তার গোপন মিশন বাস্তবায়নে দালাল ও মাস্টার মাইন্ড ফারুক, ভূমিদস্যু শাহাবুদ্দিন, পাতানো ভাই আছাদুল, এলাকার কুখ্যাত নয়ন বন্ড হিসাবে পরিচিত শতশত মা বোনদের নির্যাতনকারী নয়নসহ তাদের সহযোগিরা কাজ শুরু করেছেন। এলাকার মানুষ তাদের অপকর্ম ও আইন বিরোধী তৎপরতা প্রতিহত করতে প্রশাসনের সহযোগিতা চায়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আবারও তারা এলাকাকে অশান্ত করে তাদের দুরভিসন্ধি বাস্তবায়ন করতে অপচেষ্টা চালাচ্ছে। এজন্য তারা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলমগীর আলম লিটনের ভাবমূর্তি নষ্ট করার জন্য গোপন মিশন নিয়ে মাঠে নেমেছেন। এরই অংশ হিসাবে তারা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক অভিযোগ এনে মানববন্ধন ও ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা চেয়ারম্যানের বিরুদ্ধে ৫টি অভিযোগ করেছে। সকল অভিযোগ পর্যালোচনা করে মিথ্যা প্রমানিত হয়েছে। বক্তাগণ নির্দিধাচিত্তে বলেন, চেয়ারম্যান লিটন এলাকার সকল ক্ষেত্রে প্রশ্নাতীত উন্নয়ন মূলক কাজ করে মানুষের হৃদয়ের মনিকুঠায় স্থান করে নিয়েছেন। আওয়ামীলীগ সরকারের এজেন্ডা বাস্তবায়ন, এলাকার মানুষ ও সকল প্রকল্পের কাজ সুষ্ঠু ও দুর্নীতিমূক্ত ভাবে বাস্তবায়ন করেছেন। তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচার ও উদ্দেশ্যমূলক অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রকারীদের গ্রেফতারের দাবীতে এলাকার ইউপি সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধাসহ সকল স্তরের মানুষ আজকের মানববন্ধনে অংশ গ্রহণ করেছেন বলে বক্তাগণ জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com