May 24, 2024, 4:52 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা অপহরণ মামলার মূল আসামী এক মাসেও গ্রেফতার হয়নি মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি দেবহাটার চারকুনীতে বরোপিট খননে সুফল পাওয়ায় কর্মকর্তাদের সংবর্ধনা গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলায় নিহত অন্তত ৫০ মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে রুবিনাকে গালিগালাজ ও মারপিট এমপি আনার হত্যা : তিন আসামির ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ মশিউর রহমান বাবুর গণসংযোগ সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট আশাশুনি ফায়ার সার্ভিস স্টেশনে স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ উদ্বোধন উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা
আমিরকে নিয়েই পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

আমিরকে নিয়েই পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

অনেকটা বোর্ড কর্তাদের সাথে আক্ষেপ করেই অবসরে যান পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। ইঙ্গিত দিয়েছিলেন আর খেলবেন না মেন ইন গ্রিনদের হয়ে। তবে ক্রিকেটে শেষ বলে কিছু নেই তাই ঠিকই অবসর ভেঙ্গে আবারও পাকিস্তানের প্রতিনিধিত্ব করার ইচ্ছে প্রকাশ করেন প্রতিভাবান এই পেসার। অবশেষে তার সেই ইচ্ছে পূরণ হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে বাবরদের আসন্ন সিরিজের জন্য ঘোষিত দলে ডাক পেয়েছেন মোহাম্মদ আমির। মঙ্গলবার (৯ এপ্রিল) নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে মোহাম্মদ আমির ছাড়াও আরেক অবসর নেওয়া তারকা ইমাদ ওয়াসিমকেও ডাকা হয়েছে। এ ছাড়া প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন উসমান খান ও ইরফান খান।

গেল মাসেই অবসর ভাঙার বার্তা দিয়েছিলেন পাকিস্তানের দুই তারকা ইমাদ ও আমির। সর্বশেষ পিএসএলের আসরে ইমাদ ওয়াসিম দারুণ পারফর্ম করেছিলেন। ৬৬ টি-টোয়েন্টিতে পাকিস্তানকে প্রতিনিধিত্ব করে ৪৮৬ রান করা এই অলরাউন্ডার উইকেটও নিয়েছেন ৬৫ টি। ১২ মাস আগে কিউইদের বিপক্ষেই সর্বশেষ পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এ ছাড়া মোহাম্মদ আমির ২০২০ সালের আগস্টে সর্বশেষ ওল্ড ট্র্যাফোর্ডে খেলেছিলেন। ৫০ টি-টোয়েন্টিতে ৭.০২ ইকোনমিতে ৫৯ উইকেট নিয়েছেন তিনি।

ইউসুফ নয় পাকিস্তানের নতুন কোচ আজহার। আসন্ন কিউই সিরিজ ও বিশ্বকাপ সামনে রেখে খেলোয়াড়দের ফিটনেস বাড়াতে ২৫ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত কাকুল সেনাবাহিনী ক্যাম্পে ক্রিকেটারদের প্রশিক্ষণের ব্যবস্থা করেছিল পিসিবি। মূলত এই ক্যাম্প থেকে খেলোয়াড়দের ফিটনেস ফেরানোর দিকেই বিশেষ জোর দিয়েছিলেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি। এদিকে, আসন্ন সিরিজ দিয়ে দ্বিতীয় মেয়াদে নেতৃত্ব শুরু করতে যাচ্ছেন বাবর আজম।  আগামী ১৪ এপ্রিল পাকিস্তানে পৌঁছাবে নিউজিল্যান্ড দল। ১৮ এপ্রিল থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তিনটি ম্যাচ পিন্ডিতে এবং বাকি দুটি লাহোরে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সাইম আইয়ুব, উসমান খান, ইফতিখার আহমেদ, আজম খান (উইকেটকিপার), ইমাদ ওয়াসিম, শাদাব খান, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, আবরার আহমেদ, ফখর জামান, ইরফান খান নিয়াজী, উসামা মীর ও জামান খান।

রিজার্ভ : হাসিবুল্লাহ, মোহাম্মদ আলী, আগা সালমান, সাহেবজাদা ফারহান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com