April 20, 2024, 7:04 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়া উপজেলা চাকুরীজীবি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা সাতক্ষীরায় তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ট কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুনের আত্মহত্যা সাতক্ষীরায় সুন্দরবনে হঠাৎ বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রভাষক এম সুশান্ত গণভবনের শাক-সবজি কৃষক লীগ নেতাদের উপহার দিলেন শেখ হাসিনা তালায় পানি নিষ্কাশন এর খাল বন্ধ করে ঘর নির্মাণের অভিযোগ কলারোয়ায় তৃতীয় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা শ্যামনগরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে শ্যামনগরে ধর্মঘট
আমিরাতে দুইতলা থেকে পড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

আমিরাতে দুইতলা থেকে পড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

বয়স সবে ২৮। আরেকটু ভালোভাবে বাঁচার তাগিদে এই বয়সে সংযুক্ত আরব আমিরাতে গিয়ে লাশ হয়ে ফিরতে হচ্ছে এক বাংলাদেশি তরুণকে। আমিরাতের সবচেয়ে বড় শহর শারজাহ’র আল সুয়োহ এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় ফ্লোর থেকে পড়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর সোমবার তিনি মারা গেছেন। ১২ ডিসেম্বরের ওই দুর্ঘটনার পর তাকে আল কাসেমি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে ওই যুবকের এক স্বজন  জানিয়েছেন, আইসিইউতে থাকা অবস্থায় তার মস্তিষ্কে সোমবার রক্তক্ষরণ হয়। খুলিতে এবং শরীরের অন্য অংশে ইনজুরি থাকায় অবস্থা আরও বেশি খারাপ হয়। হাসপাতাল থেকে নিহতের পরিচয় হিসেবে শুধু ‘আর.এ.এল’ প্রকাশ হয়েছে। যে কোম্পানির হয়ে ভুক্তভোগী যুবক কাজ করছিলেন তারা জানিয়েছে, এসির কাজ করার সময় এই দুর্ঘটনা ঘটে।

কোম্পানি কর্তৃপক্ষ বলছে, ছেলেটি ভ্রমণ ভিসায় আমিরাতে যান।

শারজাহ পুলিশ ইতিমধ্যে তদন্তে নেমেছে। ভবনটিতে কাজ করার সময় তাকে খুন করা হয়েছে কি না, সেটি খতিয়ে দেখছে ক্রিমিনাল অ্যান্ড ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। স্থানীয় কনস্ট্রাকশন কোম্পানিগুলোকে কর্মক্ষেত্রে সার্বিক নিরাপত্তা নিশ্চিতের ওপর গুরুত্ব দিতে বলেছে শারজাহ পুলিশ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com