July 17, 2024, 12:31 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
আশাশুনিতে অতি দরিদ্র পরিবারের মাঝে অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধন

আশাশুনিতে অতি দরিদ্র পরিবারের মাঝে অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধন

করোনার কারণে খাদ্য সংকট মোকাবেলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নে অতিদরিদ্র ১৭’শ পরিবারের মাঝে ১ কোটি ৫৩ লক্ষ টাকার অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে উন্নয়ন সংস্থার নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানে সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোবাইল ব্যাংকির মাধ্যমে এই অর্থসহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

ফরেন কমনওয়েলথ এন্ড ডেভেলপমেন্ট অফিস ও ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় বেসরকারী আর্থ সামাজিক প্রতিষ্ঠান উন্নয়ন সংস্থা এই অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের আয়োজন করে।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলা কার্যক্রম বিশ্বে সমাদৃত হয়েছে। করোনাকালীন সময়ে কোন মানুষ অভুক্ত থাকেনি। তিনি কথা রেখেছেন।

বৃহৎ জনগোষ্ঠির সহায়তা সরকারের একার পক্ষে সম্ভব নয়। এজন্য বিভিন্ন এনজিও সরকারের পাশে থেকে এ কাজকে সফল করতে সহায়তা করেছে। উন্নয়ন সংস্থা ঘুর্ণিঝড় ও করোনা সংকটে মানুষের পাশে থেকে প্রশংসীয় ভূমিকা রেখে আসছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক মোনায়েম হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এস.এম মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান থেকে এ সময় জানানো হয়, তাদের এ কার্যক্রম তিন মাস ব্যাপী চলমান থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com