July 13, 2024, 4:31 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
আশাশুনিতে ক্রীড়া সামগ্রী বিতরণ 

আশাশুনিতে ক্রীড়া সামগ্রী বিতরণ 

আহসান উল্লাহ বাবলু, উপজেলা প্রতিনিধি: আশাশুনিতে বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা পরিষদের পক্ষ থেকে খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম শোভনালী ইউনিয়নের শরাফপুর অগ্রণী যুব সংঘের সভাপতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জয় দাসের  হাতে তিনি এ খেলার সামগ্রী তুলে দেন।

এসময় এ বি এম মোস্তাকিম বলেন, ছাত্র-যুবকরা আগামী দিনের ভবিষ্যৎ। একমাত্র খেলাধুলা পারে সমস্ত অন্যায়, অপরাধ ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে। এজন্য সকলকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার ব্যাপারে অত্যন্ত আন্তরিক এজন্য তিনি প্রতিটি উপজেলায় খেলার সামগ্রীর ব্যবস্থা করেছেন যাতে গ্রামের ছেলে-মেয়েরা খেলাধুলার সুযোগ থেকে বঞ্চিত না হয়। দেশের রাজনৈতিক সামাজিক ও অর্থনৈতিক ভারসাম্য রক্ষার জন্য তিনি  তরুণ, যুবকদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, উপ-প্রচার সম্পাদক বদিউজ্জামান মন্টু, শরাফপুর অগ্রণী যুব সংঘের কর্মকর্তা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com