July 23, 2024, 5:24 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৫

আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৫

আব্দুস সামাদ বাক্স, আশাশুনি: আশাশুনিতে জমিজমা সংক্রান্তে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছেন। আহতদের আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের ঘাসটিয়া গ্রামে। গুরুতর আহত মৃত কার্ত্তিক সরকারের ছেলে কোমল কান্তি সরকার জানান- প্রতিপক্ষ হরিদাস সরকার (৬০) এর সাথে জমি জমা সংক্রান্ত দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। তারা মনিপুর মৌজার নালিশী জমি নিয়ে সাতক্ষীরার বিজ্ঞ আদালতে মামলায় পরাজিত হয়ে আমার দখলীয় জমি জবর দখলের পায়তারা করে আসছিলো।
তারই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার সকালে জোর করে আমার জমিতে ঢুকে ঘেরা-বেড়া কাটতে থাকে। আমি বাঁধা দিতে গেলে প্রতিপক্ষ হরিদাস সরকার, ছেলে ব্রজেন্দ্র তাদের লাঠিয়াল একই গ্রামের মনোতোষ,  ভবতোষ, উপেন, পবিত্রসহ প্রায় ২০ জন দা, লাঠিসোটা নিয়ে আমাকেসহ আমার ছেলে সুকুমার, ঘণশ্যাম,  ভাইপো বিকাশ ও জয়ন্তকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।
আমাদের ডাক-চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ঘটনাস্থলে এসে আমাদের উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় আইনানুগ শাস্তির আবেদন করে দোষীদের বিরুদ্ধে এজাহার দাখিল করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com