July 27, 2024, 3:35 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
আশাশুনিতে তুচ্ছ ঘটনায় আ.লীগের দু’পক্ষের উত্তেজনা

আশাশুনিতে তুচ্ছ ঘটনায় আ.লীগের দু’পক্ষের উত্তেজনা

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আ.লীগের বর্তমান চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও তার প্রতিপক্ষ অহিদুল মোল্যার মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। গত ২৩ নভেম্বর সকাল ৮টার দিকে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে তুচ্ছ এ ঘটনাটি ঘটেছে।

এ ব্যাপারে খাজরা ইউনিয়নের আহত মুক্তিযোদ্ধা কমান্ডার এবাদুল মোল্যা আশাশুনি থানায় একটি অভিযোগ দায়ের করেছে। জানাগেছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আ.লীগের দু’পক্ষের মধ্যে হামলা মামলা গত ৬মাস যাবৎ অব্যহত আছে।

এরই অংশ হিসেবে গত ২৩ নভেম্বর সকাল ৮টার দিকে বর্তমান চেয়ারম্যান ডালিম সমর্থিত মুক্তিযোদ্ধা এবাদুল মোল্যা তুয়ারডাঙ্গা মৎস্য সেটের উদ্দেশ্যে রওনা হয়। প্রতিমধ্যে অহিদুল মোল্যার বাড়ীর সামনে পৌছালে শিমুল মোল্যা, নাজমুল মোল্যা, শহীদুল মোল্যাসহ আরও অনেকে তাকে গতিরোধ করে। এরপর তারা বলেন গত ২২ নভেম্বর বর্তমান চেয়ারম্যান ডালিমের পক্ষে সাতক্ষীরায় তাদের নেতা অহিদুলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করেছিস কেন? বলা মাত্র উভয় গ্রুপ একে অপরের মধ্যে কিল ঘুষি মারা শুরু করে।

এসময় পাশ্ববর্তী লোকজন এসে আহত অবস্থায় উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে বর্তমান চেয়ারম্যানের প্রতিপক্ষ খাজরা ইউনিয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী অহিদুল ইসলাম মোল্যা বলেন আমি ঘটনার ৩দিন আগে আমার ব্যক্তিগত কাজে বর্তমানে ঢাকায় আছি। এখন শুনতে পাচ্ছি এ অভিযোগের ১নং আসামী আমি নিজেই। তিনি আরও বলেন রাজনৈতিক প্রতিপক্ষ থাকবে তাই বলে মিথ্যা অভিযোগ করে এলাকার মানুষকে হয়রানী করা ঠিক নয়।

আমি যতদুর জেনেছি শিমুল মোল্যা, এবাদুল মোল্যার নিকট পল্ট্রি মুরগির দাম বাবদ ৫২৫ টাকা পাবে এর অংশ হিসেবে সামান্য একটি তুচ্ছ ঘটনা ঘটেছে। উক্ত বিষয় নিয়ে ওসি গোলাম করিরের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়ে দু’জন অফিসারকে সরেজমিনে পাঠিয়েছি। প্রকৃত দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন বহুদিন যাবৎ আ.লীগের দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আশাশুনি থানায় উক্ত ঘটনা নিয়ে কোন মামলা হয়নি বলে জানাগেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com