July 27, 2024, 12:56 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
আশাশুনিতে বিশ্ব পরিবেশ দিবস অনুষ্ঠিত

আশাশুনিতে বিশ্ব পরিবেশ দিবস অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক: ব্রেকিং দ্য সাইলেন্স এর বাস্তবায়নে অস্ট্রেলিয়ান এইড ও অক্সফাম বাংলাদেশ এর সহযোগিতায় আশাশুনি উপজেলায় বিশ্ব পরিবেশ দিবস অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের সাথে “ব্লু ইকোনমিক এন্ড ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ফর ক্ল্যাইমেট জাস্টিস” প্রকল্পের আলোকে র্যালী,আলোচনা সভা, ৫০ জন প্রকল্প অংশীদারদের মধ্যে ১০০ কদবেল চারা ও আম্রপালি গাছের চারা বিতরন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নূর। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সহ বিভিন্ন এনজিও কর্মকর্তা, বিটিএস প্রজেক্ট অফিসার আব্দুল খালেক, প্রজেক্ট ভলান্টিয়ার, স্থানীয় জনপ্রতিনিধি, প্রিণ্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভাপতির সমাপনি বক্তব্যে আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নূর বলেন ”আমাদের উদ্যোগে সার্বিক পরিবেশের উন্নতি করতে হলে বেশি বেশি গাছ লাগাতে হবে যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে জলবায়ু পরিবর্তনের ফলে ক্ষতিগ্রস্থ নারী, শিশুর মানসিক স্বাস্থ্য ও সামাজিক সুরক্ষা দিতে এবং তাদের অধিকার সমুন্নত রাখতে, তাদের অধিকার ন্যায্যতা পেতে এ প্রকল্প অংশীদারদের নিয়ে কাজ করছে। আমাদের পূর্ণ সমর্থন, সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com