July 16, 2024, 8:06 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ইজিবাইক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

ইজিবাইক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

সাতক্ষীরায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর একজন আহত হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) বেলা পৌনে ১১ টার দিকে শ্যামনগর উপজেলাধীন সাতক্ষীরা-শ্যামনগর সড়কের জাহাজঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম এবাদুল ইসলাম (২২)। তিনি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার মুড়াগাছা গ্রামের আব্দুল আজিজ গাজীর ছেলে। গুরুতর আহত মোটরসাইকেল আরোহীর নাম নাজমুল ইসলাম (২১)। সে একই গ্রামের নুর ইসলাম গাজীর ছেলে। তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

পুলিশ উপত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইবাদুল ইসলাম মোটরসাইকেলে নাজমুলকে নিয়ে শ্যামনগর থেকে কালীগঞ্জের মুড়াগাছা গ্রামের বাড়িতে ফিরছিল। পথিমধ্যে বেলা পৌনে ১১ টার দিকে শ্যামনগর উপজেলাধীন সাতক্ষীরা- শ্যামনগর সড়কের জাহাজ ঘাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় । এতে মোটরসাইকেল থেকে সিটকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় এবাদুল ইসলাম। এ সময় গুরুতর আহত হয় আরোহী নাজমুল ইসলাম । তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

কালিগঞ্জ থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি শ্যামনগর উপজেলার মধ্যে। তবে মটর সাইকেল চালক ও আরোহী দুইজনই কালিগঞ্জের মুড়াগাছা গ্রামের বাসিন্দা।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com