April 18, 2024, 8:33 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ইটবোঝাই ট্রাকের চাপে ভেঙ্গে গেছে আশাশুনির মরিচ্চাপ ব্রিজ

ইটবোঝাই ট্রাকের চাপে ভেঙ্গে গেছে আশাশুনির মরিচ্চাপ ব্রিজ

সাতক্ষীরার আশাশুনিতে মরিচ্চাপ নদীর উপরের বেইলী ব্রিজের পাটাতন ভেঙ্গে ইট বোঝাই একটি ট্রাক নিচে পড়েছে। ট্রাকের সামনের অংশ ব্রিজের উপরে আর পিছনের অংশ নিচে রয়েছে। সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। এতে করে সাতক্ষীরার সাথে আশাশুনি উপজেলা সদরের সরাসরি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম জানান, মরিচ্চাপ নদীর উপর ব্রিজটি দীর্ঘিদিন ধরে জীর্ণশীর্ণ অবস্থা রয়েছে। ব্রীজের পাটাতনে পটি মেরে চলছিল কোন রকমে। ব্রিজের দুই পাশে সাইন বোর্ড টানিয়ে প্রশাসনের পক্ষ থেকে সতর্ক করা হয়েছিল। কিন্তু তার পরও ঝুঁকি নিয়ে চলছিল যানবাহন।

তিনি আরো বলেন, প্রশাসনের সতর্কীকরণ নোটিশে বলা হয়েছিল, ৫টনের বেশি ভারি যানবাহন ব্রিজের উপর দিয়ে চলতে পারবে না। কিন্তু স্থানীয় শ্রীকলস এলাকার ইটভাটা মালিক আব্দুস সামাদ সরকারি সেই নির্দেশনা না মেনে ৬হাজার ইট বোঝাই ট্রাক নিয়ে ব্রিজের উপর ওঠায়। এতে ব্রিজটি অতিরিক্ত লোড সহ্য করতে না পেরে পাটাতন ভেঙ্গে পড়েছে। ফলে জেলা শহরের সাথে সড়ক পথে যাতায়াত বন্ধ হয়ে গেছে। এতে কেউ হতাহত না হলেও সাধারণ মানুষ চরম দুর্ভোগের মধ্যে পড়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com