July 27, 2024, 12:08 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ইমিগ্রেশন চেকপোস্টে পাসপোর্টধারী যাত্রীদের কোন রকম হয়রানি করা যাবেনা : খুলনা রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন।।

ইমিগ্রেশন চেকপোস্টে পাসপোর্টধারী যাত্রীদের কোন রকম হয়রানি করা যাবেনা : খুলনা রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন।।

বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার)।বৃহম্পতিবার ৪ সেপ্টেম্বর সকালে তিনি যশোর জেলাধীন বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন।

পরিদর্শন কালে খুলনা রেঞ্জ ডিআইজি বেশ কয়েকজন পাসপোর্টধারী যাত্রীগণের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা-অসুবিধার কথা মনোযোগ দিয়ে শোনেন।

পরে রেঞ্জ ডিআইজি পাসপোর্টধারী যাত্রীগণকে আইন- শৃঙ্খলার সহযোগিতা দানে ইমিগ্রেশন ওসিকে বিভিন্ন প্রকার দিক নির্দেশনা প্রদান করেন।এসময় রেঞ্জ ডিআইজি বলেন কোন রকম যাত্রীদের কাছ থেক পাসপোর্ট প্রতি টাকা নিয়ে হয়রানি করা যাবেনা বলে হুশিয়ারী দেন রেঞ্জের এই শীর্ষ পুলিশ কর্মকর্তা।

এরপর রেঞ্জ ডিআইজি বেনাপোল পোর্ট থানা পরিদর্শন করেন। বেনাপোল থানার অফিসার ইনচার্জ সহ উপস্থিত এসআই,এএসআই ও পুলিশ কনস্টবলদের সাম্প্রতিক সময়ের গুজব নিরসন সহ ডেঙ্গু প্রতিরোধের প্রতিকারের ব্যবস্থা গ্রহণ, মাদকদ্রব্য,চোরাচালান নিয়ন্ত্রণ, জঙ্গী, সন্ত্রাস ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর কড়া নজরদারি বাড়াতে পরামর্শ প্রদান করেন।এসময় যশোর জেলা পুলিশ সুপার জনাব মঈনুল হক  বিপিএম( বার) পিপিএম সহ যশোর জেলার নাভারন সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ও অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com