May 24, 2024, 5:05 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা অপহরণ মামলার মূল আসামী এক মাসেও গ্রেফতার হয়নি মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি দেবহাটার চারকুনীতে বরোপিট খননে সুফল পাওয়ায় কর্মকর্তাদের সংবর্ধনা গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলায় নিহত অন্তত ৫০ মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে রুবিনাকে গালিগালাজ ও মারপিট এমপি আনার হত্যা : তিন আসামির ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ মশিউর রহমান বাবুর গণসংযোগ সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট আশাশুনি ফায়ার সার্ভিস স্টেশনে স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ উদ্বোধন উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা
ইলিশ ধরার অপরাধে আটক ১৬৬

ইলিশ ধরার অপরাধে আটক ১৬৬

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে গত ২৪ ঘণ্টায় নৌপুলিশের বিভিন্ন ইউনিট অভিযান পরিচালনা করে ১৬৬ জনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুসহ যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শুক্রবার নৌপুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকদের হেফাজত হতে ২৯ লাখ ৬২ হাজার ৮৫০ মিটার জাল, ১৬টি নৌকা ও ১৭৫৯ কেজি ইলিশ জব্দ করা হয়েছে।উল্লেখ্য, ৯ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ করেছে সরকার। এ সময়ে ইলিশের আহরণ, পরিবহন, মজুত, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধ থাকবে। এ আইন অমান্য করলে জেল অথবা জরিমানা এমনকি উভয় দণ্ডের বিধান রয়েছে।

সারাদেশে নৌপুলিশের ১১৬টি থানা ও কেন্দ্র রয়েছে। নিষেধাজ্ঞা থাকা পর্যন্ত নৌপুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com