May 23, 2024, 9:38 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
উপজেলার বিদ্রোহীরা কাউন্সিলে পদ পাবেন না, জেলা সম্মেলন ১০ ডিসেম্বর -সাতক্ষীরায় আ. লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

উপজেলার বিদ্রোহীরা কাউন্সিলে পদ পাবেন না, জেলা সম্মেলন ১০ ডিসেম্বর -সাতক্ষীরায় আ. লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

বাংলাদেশ আওয়ামী লীগের সাতক্ষীরা জেলার বিভিন্ন ইউনিটের আসন্ন কাউন্সিলে উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়া কোন নেতা প্রার্থী হতে পারবেন না বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ আরও জানান, এই মুহূর্তে সাতক্ষীরা জেলা কমিটির শূন্য পদে নতুন করে কোনো সদস্য অন্তর্ভুক্ত করা হবে না।
এছাড়া সাতক্ষীরা জেলার সকল উপজেলার সম্মেলন সম্পন্ন করার পর আগামী ১০ ডিসেম্বর সাতক্ষীরা জেলা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।
সাতক্ষীরায় আওয়ামীলীগের কাউন্সিলের প্রস্তুতি ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০ টায় সাতক্ষীরা শহরের একটি কনভেনশন সেন্টারে এ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সঞ্চালনা ও জেলা সভাপতি মুনসুর আহমদের সভাপতিত্বে বর্ধিতসভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপি। প্রধান বক্তা হিসেবে ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন।বক্তব্য রাখেন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার প্রমুখ।
এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com