May 23, 2024, 9:56 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
এবার নিজের ক্রিকেট একাডেমি নিয়ে আসছেন সাকিব

এবার নিজের ক্রিকেট একাডেমি নিয়ে আসছেন সাকিব

যেকোনো দেশেই ক্রিকেটার তৈরি করার ক্ষেত্রে ক্রিকেট একাডেমিগুলো বড় ভূমিকা পালন করে। বাংলাদেশের মাটিতে দীর্ঘদিন ধরে একটি বিশ্বমানের ক্রিকেট একাডেমি গড়ার স্বপ্ন দেখছিলেন সাকিব আল হাসান। অবশেষে কিছুটা হলেও সত্যি হয়েছে সেই স্বপ্ন। ঢাকার অদূরে পূর্বাচলে নিজের নামে একাডেমি গড়ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিবের সঙ্গে এই একাডেমি গড়ায় সহযোগী হিসেবে কাজ করছে মাস্কো গ্রুপ। বিশ্বস্ত একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে চলতি বছরের মার্চে এক অনুষ্ঠানে ক্রিকেট একাডেমি গড়ার ব্যাপারে নিজের স্বপ্নের কথা জানিয়েছিলেন সাকিব।

এ বযাপারে জাতীয় দলের সাবেক অধিনায়ক বলেছিলেন, আমাদের দেশে এখন অনেক সুযোগ। চাইলে অনেক কিছুই করা সম্ভব। সেটার জন্য আমার সময় প্রয়োজন। আমি কিছু কিছু কাজ করছি। যখনই কোথাও কোনো চ্যারিটি বা ইভেন্ট হয়, আমি এর সঙ্গে সম্পৃক্ত থাকার চেষ্টা করি।

সাকিব আরো বলেছিলেন, আমি যেহেতু একজন ক্রিকেটার, আমার ইচ্ছা নিজের একটি একাডেমি হবে। সেটা বিশ্বমানের একাডেমি হবে। আর সেখানে শুধু বাংলাদেশই খেলোয়াড় তৈরি করবে না। অন্যান্য দেশ থেকেও অনেকে আসবে এবং ওই একাডেমিতে অনুশীলন করে যাবে। তাহলে বাংলাদেশ সম্পর্কে তাদের ধারণাটা পরিবর্তিত হবে।

শনিবার নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করে একাডেমিটি প্রকাশ্যে এনেছেন সাকিব। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্বপ্ন সত্যি হতে চলেছে।’

কবে নাগাদ এই একাডেমির কার্যক্রম শুরু হবে এই বিষয়ে বিস্তারিত জানা যায়নি। এখন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য নিজেকে প্রস্তুত করছেন সাকিব। এই টুর্নামেন্টে জেমকন খুলনার হয়ে মাঠ মাতাবেন তিনি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com