May 29, 2024, 1:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কঠোর প্রশাসন, পার পাচ্ছেনা বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা

কঠোর প্রশাসন, পার পাচ্ছেনা বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরায় ১৭টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে যেকোন দলের প্রার্থীদের সমর্থকদের ছাড় না প্রশাসন। ভোট কেন্দ্রের সামনে কোন প্রার্থীর সমর্থক ভিড় করার চেষ্টা করলে কঠোর ভূমিকায় দেখা গেছে প্রশাসনকে।

দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটারদের নৌকায় ভোট দিতে নির্দেশনা দিচ্ছেন গোলাম রসুল। এমন অভিযোগ পাওয়া মাত্র ভোটকেন্দ্রের সামনে থেকে দলীয় সমর্থকদের উপরে ক্ষিপ্ত হতে দেখা যায় ভোটকেন্দ্রে দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তাদের।

এসময় মাইকযোগে প্রশাসনিক কর্মকর্তারা ভোট কেন্দ্রের সামনে থেকে যারা ভোট দেয়নি তাদের ব্যতিত বাকিদের চলে যাওয়ার নির্দেশনা দেন। এসময় বিশৃঙ্খলার চেষ্টাকারী দলীয় নেতাকর্মীদের লাঠিচার্জ করে তাড়িয়ে দেন প্রশাসনিক কর্মকর্তারা।

এবারের নির্বাচনে ইউনিয়নটিতে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। নৌকা প্রতিক নিয়ে লড়ছেন বর্তমান চেয়ারম্যান আসাদুল ইসলাম, ঘোড়া প্রতিক নিয়ে সাবেক চেয়ারম্যান আসাদুল হক ও আনারস প্রতিক নিয়ে প্রাণ নাথ। তিনজন প্রার্থীই আওয়ামী লীগের বিভিন্ন পদে রয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com