July 27, 2024, 2:53 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কলারোয়ায় বোরো ধান-চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন

কলারোয়ায় বোরো ধান-চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন

সাতক্ষীরার কলারোয়ায় অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ-২৪ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের যৌথ আয়োজনে সোমবার (২০মে) বেলা ১১টার দিকে উপজেলা খাদ্যগুদাম চত্বরে ওই কার্যত্রমের উদ্বোধন করা হয়।

বোরো ধান-চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা কৃষি অফিসার শুভ্রাংশু শেখর দাস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান, খাদ্য গুদামের নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান ও সাবেক কর্মকর্তা মমতাজ পারভীন।

উপজেলা রাইস মিল সমিতির আব্দুল হাকিম, সাইদুর রহমান, সাহাজুল ইসলাম সাজু, কৃষক প্রতিনিধি আতিয়ার রহমান, তবিবুর রহমান, শাহেব আলী, দীপক কুমার ঘোষ, কলারোয়া পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলীসহ, সুধি ও ব্যবসায়ীগণ।

উল্লেখ্য-কলারোয়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান জানান, চলতি বোরো মৌসুমে এই উপজেলায় ১১৮৮ মেট্রিক টন ধান ৩২ টাকা কেজি মূল্যে সরাসরি কৃষকদের কাছ থেকে ও ৯৬৭ মেট্রিক টন চাল ৪৫ টাকা কেজি মূল্যে মিলারদের নিকট থেকে সংগ্রহ করা হবে। আগামী ৩১আগষ্ট পর্যন্ত এই সংগ্রহ কার্যক্রম চলমান থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com