July 16, 2024, 8:23 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কলারোয়ার কুশোডাঙ্গা ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা

কলারোয়ার কুশোডাঙ্গা ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা

কলারোয়া উপজেলার ১০নং কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ওই বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়।

২০২৪-২০২৫ অর্থ বছরের জন্য ১কোটি ৪৪লাখ ৫হাজার’ ৮০টাকার বাজেট ঘোষণা করেন কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো: সাইদ আলী গাজী। আগামী ১ বছর ওই ইউনিয়নের উন্নয়নের জন্য এ বাজেট বরাদ্দ থেকে ব্যয় করা হবে।

কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো: সাইদ আলী গাজী সভাপতিত্বে বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন-ইউপি সচিব আনিছুর রহমান, ইউপি সদস্য ফরিদা খাতুন, মর্জিনা খাতুন, কদবানু খাতুন, জাকির হোসেন, আনিছুর রহমান, ফরিদউজ্জামান খান, আব্দুল গফ্ফার, বাবু অনন্ত কুমার, আহসান হাবিব, মুফতি মফিজউদ্দীন, আলী আহম্মাদ,ফারুক হোসেনসহ বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাজেট অধিবেশনে ইউপি চেয়ারম্যান মো: সাইদ আলী গাজী বলেন-এ বাজেট সাধারণ জনগণের বাজেট। এ বাজেট ইউনিয়নবাসীর উন্নয়নের জন্যই ব্যয় করা বাজেট। এসময় বক্তারা বলেন-স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকলে একটি ইউনিয়ন বা সমাজ সুন্দর ভাবে পরিচালিত হয়। ইউনিয়নকে সুন্দর ও মডেলে পরিণত করতে ইউনিয়নবাসীকে নিয়মিত কর প্রদানের আহ্বান জানানো হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com