February 28, 2024, 11:38 am

শিরোনাম:
অধ্যক্ষ আবু আহমেদ এর মাতার সুস্থতা কামনা জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা সাতক্ষীরায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন : পুলিশের প্রতি প্রধানমন্ত্রী সরকারি গুদামে আছে পৌনে ১৭ লাখ মেট্রিক টন খাদ্যশস্য ‘সাশ্রয়ী মূল্যে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে চাই’ অনুপমের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন হবু স্ত্রী প্রস্মিতা আইনজীবী সমিতির নির্বাচনের দাবিতে প্রতিবাদ সমাবেশ ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের উদ্যোগে সংরক্ষিত সংসদ লায়লা পারভিন সেজুতিকে শুভেচ্ছা সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী শিক্ষার্থী শামীমকে ভর্তির ব্যবস্থা করলেন
কলারোয়ায় প্রতারণার মামলায় হোমিও চিকিৎসক মোমতাজুল খান আটক

কলারোয়ায় প্রতারণার মামলায় হোমিও চিকিৎসক মোমতাজুল খান আটক

কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে মোমতাজুল ইসলাম খান (৪৮) নামে এক হোমিও চিকিৎসককে আটক করেছে। সে উপজেলার গোয়ালচাতর গ্রামের মৃত ফজলুল হক খান ওরফে হযরত ডাক্তারের ছেলে। রোববার সকালে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান- আটককৃত মোমতাজুল ইসলাম খানের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে এসটিসি-৪৭১/১৯ ও সিআর-১৫/১৯ মামলায় এনআই এ্যাক্টের ১৩৮ ধারা মতে আদালত গ্রেফতারী পরোয়ানা জারীসহ বিজ্ঞ আদালত তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও সমপরিমাণ জরিমানা করেন।

আদালতের ওয়ারেন্ট থাকায় থানা পুলিশ রোববার ভোররাতে অভিযান পরিচালনা করে তার বাড়ি থেকে আটক করেন। পরে তাকে সাতক্ষীরা জেলা আদালতে সোপর্দ করা হয়। উল্লেখ্য-কলারোয়ার মেসার্স রহমান ট্রেডার্স নামক ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১৫ লাখ ৩২ হাজার টাকার মালামাল ক্রয় করে প্রতারণামূলকভাবে জাল জালিয়াতির চেক প্রদান করায় তার বিরুদ্ধে আদালতে মামলা হয়। পরে ওই মামলায় সে আদালতে হাজিরা না দেওয়ায় তার বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারীসহ এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও সমপরিমাণ জরিমানা করেন বিজ্ঞ আদালত।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited